Bangla Serial

Anurager Chhowa: শেষ অবস্থায় দীপা! ভেঙে পড়ল সূর্য-লাবণ্য? কী মোড় আসতে চলেছে অনুরাগের ছোঁয়ায়?

জনপ্রিয় স্টার জলসার (Star jalsha) পর্দায় সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটির নাম অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। শুরু থেকেই এই ধারাবাহিকটি টিআরপিতে ভালো স্থানেই ছিল। ধীরে ধীরে অবশ্য একেবারে শীর্ষ স্থান দখল করেছিল এই ধারাবাহিকটি। দীর্ঘদিন ধরেই শীর্ষস্থানে রাজত্ব করছে এই ধারাবাহিকটি।

দীপার পরিণতির জন্য কে দায়ী সূর্য না সোনা-রূপা?

এই ধারাবাহিকের গল্প আবর্তিত হচ্ছে দীপা আর সূর্যের খারাপ হয়ে যাওয়া সম্পর্ককে ঘিরে। এই ধারাবাহিকে দীর্ঘদিন ধরে নায়ক-নায়িকার সম্পর্ক খারাপ। দর্শকরা দীর্ঘদিন ধরে চাইছেন নায়ক-নায়িকার মধ্যে যেন সম্পর্ক ভালো হয়ে যায়। কিন্তু সেই রকম কিছুই হয়নি। ক্রমশই বিচ্ছেদ আরও গাঢ় হচ্ছে। ‌সোনা-রূপার জন্ম নিয়ে সুদীর্ঘ ১ বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিকে টালবাহানা চলছে।

সম্প্রতি দীপাকে শাস্তি দেওয়ার জন্য সোনা-রূপাকে দীপার থেকে আলাদা করে দেয় সূর্য। আর সেই জন্যই নিজের দুই মেয়েকে নিয়ে কাউকে কিছু না বলে সে নিরুদ্দেশ হয়ে যায়। কিন্তু নিজের দুই মেয়েকে কাছে পাওয়ার জন্য স্কুল খুঁজে খুঁজে দীপা চলে আসে সোনা-রূপার স্কুলে। কিন্তু সেখানে এক অন্য পরিস্থিতির মুখে পড়ে দীপা। সূর্যর ভয়ে সোনা-রূপা দীপাকে মা বলে অস্বীকার করে। স্কুলে দীপাকে রীতিমতো অপমানিত করে সিস্টার মার্গারেট। কষ্টে নিজের মনের দুঃখে রাস্তা দিয়ে হাঁটতে থাকে দীপা। দুই সন্তান ছাড়া তো তার জীবনে বেঁচে থাকার আর কোনও মানে নেই। এই সময় হঠাৎই পিছন দিক থেকে আসা একটি লরি ধাক্কা মারে দীপাকে।

সূর্য কি পারবে দীপাকে বাঁচাতে?

দীপার দুর্ঘটনার কথা জানতে পারে সূর্য। চিকিৎসার সমস্ত দায় দায়িত্ব নিজের ঘাড়ে নিয়ে নেয় সে। দীপার অ্যাক্সিডেন্টের কথা শুনে ভীষণ খুশি হয় মিশকা। কিন্তু অসুস্থ হয়ে পড়ে লাবণ্য। সেনগুপ্ত বাড়ির পরিবেশ এক নিমিষে শোকের পরিবেশে বদলে যায়। তড়িঘড়ি দীপার কাছে পৌঁছে যায় সূর্য।

সে গিয়ে জানতে পারে দীপাকে বাঁচানো সম্ভব হবে না। হঠাৎই দীপার সঙ্গে কাটানো ভালো মুহূর্তগুলো তার মনে পড়ে যায়। সে অনেক ডাকাডাকি করে দীপাকে। হঠাৎ করেই দীপার হার্টবিট থেমে যায়। এইসময়
কাঁদতে কাঁদতে দীপাকে চিৎকার করে মা বলে ডেকে ওঠে সোনা-রূপা। দুই মেয়ের ডাকে হঠাৎ করেই দীপার হৃৎপিণ্ডে স্পন্দন হয়। সূর্য কি পারবে দীপাকে বাঁচাতে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Titli Bhattacharya