Bangla Serial

‘৯০% বাড়িতেই শাশুড়ি-বউমার ঝগড়া, তাই পর্দায় শাশুড়ি-বৌমার ভালো সম্পর্ক এতটা হিট করেছে’! অকপট শিমুলরা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি নিয়মিতভাবে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে সেই ধারাবাহিকটির নাম কার কাছে কই মনের কথা। বাংলা টেলিভিশন প্রেমীরা এখন মনোযোগ দিয়ে এই ধারাবাহিকটি দেখে চলেছেন। আর যে কারণে বেঙ্গল টপার হওয়ার মুকুট জুড়েছে এই ধারাবাহিকের মাথায়।

যদিও টিআরপি বিষয়টায় খুব একটা মাথা ঘামান না অভিনেত্রী মানালি দে, বাসবদত্তা চট্টোপাধ্যায়রা। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তারা বলেছেন, টিআরপিটা তাদের কাছে মূল বিষয় নয়, ভালো কাজ, ভালো অভিনয়টাই সবকিছু। দর্শকদের কাছ থেকে যে পরিমাণ ভালোবাসা তারা পাচ্ছেন সেটাই তাদেরকে ভালো কাজ করার অনুপ্রেরণা দিচ্ছে।

শাশুড়ি-বৌমার ভালো সম্পর্ক ঝড় তুলেছে টিআরপিতে। এই বিষয়ে পর্দার সুচরিতা অর্থাৎ অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় বলেন ৯০% বাড়িতেই শাশুড়ি আর বউমার মধ্যে ঝগড়া! শাশুড়ি বৌমার মধ্যে যে কাঙ্খিত সম্পর্ক হওয়ার কথা সেটাই পর্দায় ফুটে উঠছে। আর নিজেদের জীবনে না থাকা সেই সম্পর্কটাকে পর্দায় দেখে চোখ সেঁকছেন দর্শকরা।

একই সঙ্গে অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায় অর্থাৎ পর্দার বিপাশা বলেন, চিরটাকাল শ্বশুরবাড়িতে ননদকেই ভিলেন হিসেবে দেখানো হয়েছে। কিন্তু ননদ যে ভালো হতে পারে এবং দেওর খারাপ হতে পারে সেটাই তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। আর সেই জন্যই ননদ-বৌদির সম্পর্কটাও কিন্তু দর্শকদের মনে ধরেছে।

এরই মধ্যে সাক্ষাৎকারে চলে আসেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। যিনি এই ধারাবাহিকে পুতুলের চরিত্রে অভিনয় করছেন। ‌ এবং বেশ জনপ্রিয়তা পেয়েছেন নিজের চরিত্রের জন্য। তাকে নিয়ে মজা ঠাট্টা করলেও কার কাছে ওই মনের কথা ধারাবাহিকের প্রত্যেকটা সদস্য মেনে নিলেন সাজ ঘরের সবার যত্ন নেন শ্রীতমা । পুরো ড্রেসিং রুম মাতিয়ে রাখেন তিনি। আর সেই আড্ডায় হাসতে হাসতে শ্রীতমা বললেন, তিনি শিমুলকে কোথাও ছাড়বেন না। পরাগ এবং শিমুলের ডিভোর্স তিনি হতে দেবেন না। এই গুঞ্জন পুরোটাই ভাঁওতাবাজি।

Titli Bhattacharya