Bangla Serial

Khelna Bari: মিতুলের ছেলেকে চুরি করে নিলো অন্তরা! জন্মের পরেই ষড়যন্ত্রের শিকার মা-ছেলে! কোন নতুন বিপদ অপেক্ষা করছে মিতুলের জীবনে?

জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। মেগা দর্শকদের কাছে অন্যতম চর্চিত ধারাবাহিক এখন এটি। উক্ত ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

শুরু থেকেই মিতুলের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর স্বভাব মুগ্ধ করেছে দর্শক। পর্দার দাপুটে নায়িকা মিতুল মুখের ওপর সর্বদা সত্যি কথা বলতে ভালোবাসে। আর এইভাবেই অল্পদিনেই পর্দার প্রতিবাদী মিতুল দর্শকদের কাছে খুবই প্রিয় উঠেছে। তবে এখনকার দিনে ধারাবাহিকের মূল উদ্দেশ্য হল ব্যবসা। তাই দিনের শেষে সব সিরিয়ালের শেষ কথা বলে টি আর পি। টি আর পি-তে পিছিয়ে গেলেই সেই ধারাবাহিক বন্ধের খাতায় নাম লেখাচ্ছে।

আর তাই টিআরপি তালিকায় এগিয়ে থাকতে প্রায় প্রতি সপ্তাহেই সিরিয়ালে আনতে হয় নতুন চমক। আর সেই চমক আনতেই মাঝে মধ্যেই দেখা যায় আজগুবি ঘটনা। ব্যতিক্রম নয় ‘খেলনা বাড়ি’ও। এক সময় মিতুল মাটির পুতুল তৈরী করত সে। হুট্ করে দেখা যায় থানায় চাকরি পেয়েছে সে। মিতুল পুলিশের কাজে সাহায্য করতে বর্ণনা শুনেই হাতের জাদুতে ফুটিয়ে তোলে অপরাধীর মুখ। অর্থাৎ ধারাবাহিকে সে এখন পুলিশের হয়ে শিল্পীর কাজ করে।

এরপরই ইন্দ্রের আগের স্ত্রী অন্তরার ঘোলাটে রহস্য সমাধান করতে না করতেই মিতুল-ইন্দ্রের জীবনে এল খুশির খবর। মিতুল গর্ভবতী। মা হওয়ার খুশিতে ইন্দ্রের পরিবার যেমন খুশি তেমনি দর্শকরাও। যদিও এই গর্ভবতী অবস্থাতেও একের পর এক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে মিতুলকে। এবার এলো নতুন এক প্রোমো। যেখানে দেখা যায়, মিতুলের ছেলে হয়েছে। আর সেই ছেলেকে হাসপাতাল থেকে চুরি করে অন্তরা।

এরপরই ধারবাহিক লাফিয়ে এগোলো বেশকিছু বছর। গুগলি আর মিতুলের ছেলে বড়ো হয়ে গিয়েছে। আর মেয়ে গুগলির রোলে অভিনয় করছেন লালকুঠি সিরিয়ালের ‘জিনি’ আর মিতুলের ছেলের রোলে অভিনয় করছেন রাখি বন্ধন সিরিয়ালের ছোটো ‘বন্ধন’। যা জেনে বেশ উৎসুক দর্শকরা। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও শুরু হয়ে গিয়েছে।

Piya Chanda