Connect with us

    Bangla Serial

    New Serial Coming: আবার নতুন সিরিয়াল! এপ্রিলেই ফিরছে জি বাংলা আর স্টার জলসার এই তারকারা! পয়লা এপ্রিল ধামাকা খবর

    Published

    on

    tolly serial actress

    এই মুহূর্তে বাংলা টেলিভিশনে শুধু সিরিয়াল আর সিরিয়াল। একের পর এক সিরিয়াল আসছে এবং একের পর এক সিরিয়াল বিদায় নিচ্ছে হুট করে। ফলে দর্শক বিভ্রান্ত কারণ তারা তো বুঝে উঠতে পারছে না কোনটা ছেড়ে কোনটা দেখবে। এই চিন্তাও রয়েছে যে যে সিরিয়াল তারা দেখছে সেটা আদৌ কিছুদিন পর আর থাকবে কিনা।

    এই চিন্তার কারণ এখন বাংলা টেলিভিশন পুরোটাই শাসন করে টিআরপি। ঠিক এই কারণেই এখন বেশিরভাগ সিরিয়ালের আয়ু ৩মাস বা তার একটু বেশি। যে সিরিয়াল টিআরপি আনতে পারছে না সেটি সঙ্গে সঙ্গে বিদায় নিচ্ছে। তার মধ্যে যদি সেই সিরিয়াল জনপ্রিয় হয়ে যায় তাহলে আরো খারাপ। মন ভেঙে যায় দর্শকদের। যার টিআরপি, জনপ্রিয়তা দুটোই আছে তার জন্যে রাস্তা অনেক দূর।

    আসলে এখন দর্শকদের রুচি ক্রমাগত পাল্টাচ্ছে। তাই এর সঙ্গে তাল মেলাতে নতুন নতুন গল্প এনে পরীক্ষা চলছে যে কোনটা টিকে যায়। ফলে মার খাচ্ছে অনেক নায়ক নায়িকা আর অনেক গল্প। যেগুলো বন্ধ করে দেওয়া হচ্ছে তার বেশিরভাগ অন্য স্বাদের গল্প এনে শুরু করছে কিন্তু জমছে না।

    তবে কিছু গল্প শুরু থেকেই মানুষের মনে জায়গা করে নেয়। কিন্তু সেটা হয় ক্ষণস্থায়ী। এর উদাহরণ হলো স্টার জলসার মন ফাগুন এবং জি বাংলার এই পথ যদি না শেষ হয়। সম্প্রতি এগুলো শেষ হয়েছে। যদিও মন ফাগুন আরো আগের। তবে তারকাদের চাহিদা আর জনপ্রিয়তা একটুও কমেনি।

    অন্বেষা হাজরা, শন ব্যানার্জি, সৃজলা গুহ প্রত্যেকেই জনপ্রিয় মুখ এখন। এই চরিত্রগুলো করেই তারা উঠে এসেছে আর এর দৌলতেই এখন মাঝে মাঝে তাদের কামব্যাক করার গুঞ্জন ভেসে ওঠে। যদিও পরে সেটা মিলিয়ে যায়। কেউই এখনও ফেরেনি তবে এদের ভক্তরা রোজ চাইছে যাতে তারা ফিরে আসে। এবার জানা গেলো এরা আসছে আবার তাও একসঙ্গে। তার সঙ্গে রয়েছে মিঠাই নায়িকা সৌমীতৃষা কুণ্ডু। এই সিরিয়াল শেষ হয়নি কিন্তু তাকে এখন থেকেই আবার নতুন রূপে দেখার দাবি ক্রমাগত করছে দর্শক।

    কিন্তু কোথায় দেখা যাবে তাদের? সেটাই তো বলা যাবে না। আসলে এই ধরনের খবর একেবারেই সত্যি নয়। আজ ১ এপ্রিল বা আমরা বলে থাকি এপ্রিল ফুল। অধিকাংশ মানুষ এই দিনে একে অপরের সাথে মজা করে কিংবা বোকা বানাতে চায়। তাই আজকের দিনে এই খবর ভুয়ো ছাড়া আর কিছুই নয়। নিখাদ আনন্দ দানের জন্যে এই খবর। স্টার জলসা বা জি বাংলা কোনো চ্যানেলই আনছে না এই তারকাদের।