Bangla Serial

‘জগদ্ধাত্রী’র থেকেও বেশি জনপ্রিয় হয়েছে ‘কৌশিকী’! এবার চরিত্র ছেড়ে স্টার জলসায় ফিরছেন নায়িকা

তিনি টলি পাড়ার ভীষণ রকম পরিচিত মুখ। এক‌ইসঙ্গে আবার জনপ্রিয়। বাংলা টেলিভিশনের দুনিয়ায় তার জনপ্রিয়তা কিন্তু আকাশ ছোঁয়া। পজেটিভ চরিত্রে অসামান্য অভিনয়ের জন্য অভিনেত্রী রূপসা চক্রবর্তীর (Rupsha Chakraborty) কিন্তু বাঙালি দর্শকদের কাছে আলাদাই কদর‌ রয়েছে। অসংখ্য সফল ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

এই মুহূর্তেই অভিনেত্রী অভিনয় করেছেন কৌশিকী মুখার্জির চরিত্রে জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকে।‌ অনেক দর্শকের কাছে তিনি জগদ্ধাত্রী থেকেও বেশি জনপ্রিয়। দারুণ রকম ব্যক্তিত্ববান এই চরিত্রটি দর্শকদের কাছে অতি অল্প সময়েই দারুন রকমের গ্রহণযোগ্যতা পেয়েছিল। আর শোনা যাচ্ছে অভিনেত্রী জগদ্ধাত্রী ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন। কিন্তু কেন?

বেশিরভাগ ক্ষেত্রেই ব্লুজ প্রোডাকশন হাউসের ধারাবাহিকে কাজ করেন তিনি। কারণ স্নেহাশীষ চক্রবর্তীর প্রোডাকশন হাউজ ব্লুজ প্রোডাকশনের অন্যতম বড় স্তম্ভ রূপসা চক্রবর্তী। তিনি ব্লুজের মালিক স্নেহাশীষ চক্রবর্তীর স্ত্রী। আগে অবশ্য অন্যান্য প্রডাকশন হাউসে কাজ করলেও এই মুহূর্তে একেবারেই আর অন্য কোন প্রোডাকশন হাউসে কাজ করেন না রূপসা চক্রবর্তী।‌

এই মুহূর্তে ব্লুজের তরফে জি বাংলার পর্দায় চলছে জগদ্ধাত্রী। আর সম্প্রতি বন্ধ হয়ে গেছে ব্লুজের ধারাবাহিক মুকুট। শোনা যাচ্ছে এবার স্টার জলসার পর্দায় আসতে চলেছে ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিক। আর সেই ধারাবাহিকেই অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী রূপসা চক্রবর্তী। তবে এর জন্য তিনি জগদ্ধাত্রী ছাড়বেন কিনা তাই অবশ্য নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

জলসা পর্দায় বহু সফল ধারাবাহিকে অভিনয় করেছেন রূপসা চক্রবর্তী। খোকাবাবু ধারাবাহিকের ব‌উমনি এখন সবার বউমনি। এছাড়াও ‘টাপুর টুপুর’, ‘ভালবাসা ডট কম’,‘রাখিবন্ধন’ জলসার একাধিক সফল ধারাবাহিক তার নামের সঙ্গে জড়িয়ে রয়েছে।‌ আর ফের একবার এই অভিনেত্রীকে দেখা যাবে জলসায়। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই দারুন রকম উত্তেজনায় ভুগছেন স্টার জলসার ভক্তরা।

Ratna Adhikary