Bangla Serial

Icche Putul: ফুলশয্যার রাতে নৃশংস রূপ! প্রথম দিনেই বৈবাহিক ধ র্ষণের শিকার গিনি! কাল আসছে ধুন্ধুমার পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠেছে। যদিও শোনা যাচ্ছে, পুজোর পর ইতি টানবে এই মেগা। তবে তার আগেই বেশ চমকদার পর্ব নিয়ে আসতে চলেছে এই ধারাবাহিক। বাস্তবে কিছু মেয়েকে বিয়ের পর স্বামীর যে শারীরিক অত্যাচারের ভাগিদার হতে হয়, তাই এবার তুলে ধরল এই মেগা।

গিনি (Gini) যদিও নিজের বিপদ নিজেই ডেকে এনেছে। মেঘ (Megh) তাকে বহুবার রূপের সঙ্গে বিয়ে করতে বারণ করে। কিন্তু গিনি মেঘকে অবিশ্বাস করে। বরং ময়ূরীকে (Mayuri) বিশ্বাস করে রূপকে বিয়ে করবে বলে ঠিক করে। এমনকি গিনির কথায় কেউ কোনও খোঁজ না নিয়েই গিনির সঙ্গে রূপের (Roop) বিয়ে দিয়ে দেয়।

নীল (Neel) মেঘের কথায় গিনিকে একসময় বিয়ে করতে বারণ করলেও ভালোবাসায় অন্ধ গিনি বাড়ির সকলের উপর চড়াও হয়। পরে ময়ূরীর কথার উপর নির্ভর করেই গিনির বিয়ে দেওয়া হয়। আসলে রূপ গিনিকে ব্যবহার করে ছেড়ে দিতে চেয়েছিল। কিন্তু বাবার কথায় সম্পত্তির লোভে গিনিকে রূপ বিয়ে করতে বাধ্য হয়।

বিয়ের পরদিন থেকেই রূপের আসল চেহারা গিনির সামনে আসতে থাকে। রূপ যে একটা খারাপ ছেলে তাও গিনি বুঝতে পারে। কিন্তু শাশুড়ির কথায় ও রূপের ক্ষমা চাওয়ার জন্য গিনি শ্বশুরবাড়ির কাউকেই কিছু বলে না। গিনি জানতে পারে রূপের গার্লফ্রেন্ড রয়েছে, সে প্রতিদিন তার কাছে যায়। রূপ আসলে ব্যবসায় কোনও সাহায্য করে না তার বাবাকে।

এবার এল সেই ভয়ানক রাত, যার জন্যই অপেক্ষায় ছিল রূপ। বিয়ে করে বৌয়ের উপর সবকিছু করার লাইসেন্স পেয়ে গিয়েছে এই ভেবে গিনির উপর শা রীরিক নির্যাতন করে রূপ। জোর করে মিলন স্থাপনের চেষ্টা করে রূপ। গিনি যদিও রূপের আসল চেহারা দেখে তার সাথে আর একমুহুর্ত থাকতে চায় না। কিন্তু রূপ গিনির কোনও কথা পাত্তা দেয় না। গিনি কি পারবে রূপের মতো একটা খারাপ ছেলের হাত থেকে নিজেকে রক্ষা করতে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।