Bangla Serial

Anurager Chhowa: প্ল্যান সফল! মিশকা সেনগুপ্ত বাড়িতে! আজ সোনা-রূপাকে নিয়ে বেরিয়ে যাবে দীপা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকটি বাংলার প্রতিটি সিরিয়ালকে ছাড়িয়ে টপার হয়ে আসছে। টিআরপির (TRP) প্রথম স্থান থেকে এই ধারাবাহিককে সরানো এখনও তেমন কেউই করে উঠতে পারেনি। শুধুমাত্র জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) ধারাবাহিকটি মাঝেমধ্যে এই সিরিয়ালকে টক্কর দিতে সক্ষম হয়।

‘অনুরাগের ছোঁয়া’র সূর্য (Surjyo) ও দীপার (Deepa) জুটি দর্শকদের খুব পছন্দ। বহু বছর তারা আলাদা থাকার পর আজ আবার এক হয়েছে। আর সেই খুশিতে মেতে উঠেছিল গোটা জলসা পরিবার। সেনগুপ্ত বাড়িতে সূর্য দীপাকে নিজের স্ত্রীর সম্মান দিয়ে নিয়ে আসে। সূর্য নিজের সকল ভুল স্বীকার করে দীপা ও সোনা (Sona) -রূপার (Rupa) সঙ্গে আবার নতুন জীবন শুরু করতে চায়।

দীপা প্রথমে সূর্যকে ক্ষমা করে দিতে না পারলেও তার অগাধ ভালোবাসা আবার নতুন করে সম্পর্ক শুরুর পথ দেখায়। সূর্য ও দীপার বিবাহবার্ষিকীর দিন আবারও তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কিন্তু এসকল খুশি মাটি করতে মিশকা (Mishka) আবার নতুন চাল চালে। সূর্যের স্পার্ম নিয়ে সাইন্সের সাহায্যে মিশকা অবৈধভাবে সূর্যের সন্তানের মা হয়। যদিও প্রেগনেন্সির পেছনের রহস্য এখনও কেউ জানে না।

মিশকা দাবি করে সূর্যের সন্তান তার পেটে। যদিও সূর্য মিশকাকে ভালো বন্ধু মনে করে, তাই সে কোনওভাবে মিশকার কথা বিশ্বাস করে না। মিশকা জানে ডিএনএ টেস্ট করলে সব প্রমান সামনে আসবে। সকলে এটাই ভাববে মিশকা সত্যি কথা বলছে। আর তখন সূর্যকে ভুল বুঝে দীপা চলে যাবে। তাই মিশকা সূর্যকে ডিএনএ টেস্ট করতে রাজি করায়। সূর্য জানে, এটা কখনই সম্ভব নয়, তাই সেও রাজি হয়ে যায়।

মিশকার কনফিডেন্স দেখে দীপার সন্দেহ হয়। সে সূর্যকে বলে, যে সে জানে রিপোর্ট সূর্যের পক্ষে আসবে। কিন্তু মনে মনে দীপা ভাবে, হয়তো আবারও কোনও ঝড় আসতে চলেছে। আর তাই দীপা এই ঝড় আটকাতে নতুন প্ল্যান করতে থাকে। আর তার পরেরদিনই দীপা দাদার বাড়ি যাওয়ার মিথ্যা নাটক করে সেনগুপ্ত বাড়ি ছেড়ে চলে যায়। তবে এই যাওয়ার পেছনে যে দীপার কোনও প্ল্যান রয়েছে, তা স্পষ্ট বোঝা যায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।