Bangla Serial

Icche Putul: জীবনে নতুন পথচলার জন্য মেঘ-জিষ্ণুকে আশীর্বাদ করল মেঘের বাবা! আজকের পর্বে টুইস্ট

এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছে ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) । দর্শকদের কাছে ভীষণ রকমের জনপ্রিয় এই ধারাবাহিকটি (Serial) এই মুহূর্তে টিআরপিতেও (TRP ) কিন্তু ধামাকাদার পারফরম্যান্স করছে। কিন্তু তা সত্ত্বেও এই ধারাবাহিককে ঘিরে গুঞ্জন যে বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিকটি।

এর কারণ হিসেবে জানা গেছে ফিরছে সৌরভ গাঙ্গুলির দাদাগিরি। আর সেই কারনেই সোম থেকে বৃহস্পতিবার পর্যন্ত সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি। অর্থাৎ কমছে দিন সংখ্যা। এমনিতেও সপ্তাহে পাঁচদিন সম্প্রচারিত হয়েও কিন্তু টিআরপিতে অনুরাগের ছোঁয়ার বিপরীতে দারুণ নম্বর‌ই পাচ্ছে এই ধারাবাহিকটি।

উল্লেখ্য, দিন সংখ্যা কমার ফলে প্রযোজনা সংস্থা চাইছে ধারাবাহিক শেষ করে দিতে। এবার এই বিষয়ে চ্যানেল এবং প্রযোজনা সংস্থা আলোচনায় বসবে বলেও‌ জানা গেছে। মেঘ-ময়ূরী-সৌরনীলের এই ধারাবাহিকটি দারুণভাবে দিল জিতে নিয়েছে দর্শকদের।

যদিও এই মুহূর্তে গল্পে উপস্থিত বাকি চরিত্ররাও কিন্তু দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এই যেমন রূপ, গিনি, জিষ্ণু এরা। ময়ূরীর চক্রান্তে মেঘ এবং সৌরনীলের মধ্যে এখন প্রচুর দূরত্ব। মেঘকে ছেড়ে এখন ময়ূরীকে বিয়ে করতে চলেছে সৌরনীল। অন্যদিকে জিষ্ণুর সঙ্গে মেঘের বন্ধুত্বের সম্পর্ক গাঢ় হচ্ছে।

অবশ্য মেঘের বাবা চান মেঘ যেন জীবনসঙ্গী হিসেবে জিষ্ণুকে বেছে নেয়। কারণ জিষ্ণু মেঘকে সম্মান করে, ভালোবাসে। আর মেঘের প্রতি জিষ্ণুর এই ভালোবাসা, এই টানটাই দেখেছেন মেঘের বাবা। আর সেই জন্যই তিনি চান তারা যেন এক হয়। জিষ্ণুও মনে মনে ভালোবাসে মেঘকে কিন্তু মেঘের সবটুকু টান‌ই নীলের প্রতি। যদিও এই দিনের পর্বে দেখা যাবে অনুষ্ঠান শেষে মেঘ জিষ্ণুকে প্রাণ ভরে আশীর্বাদ করেন মেঘের বাবা। তবে কি তাহলে নতুন জীবনের শুরু আজ হতে চলেছে?

Titli Bhattacharya