Bangla Serial

সুপারস্টার দেবের নায়িকা ‘মিঠাই’ সৌমীতৃষা! মিঠাই শেষ হওয়ার আগেই হাতে এল জ্যাকপট! আনন্দে আত্মহারা ভক্তরা

মিঠাই ধারাবাহিক অন্তিম লগ্নে দাঁড়িয়ে রয়েছে। আজ এবং কাল রয়েছে আগামী পর্বের শুটিং। আর তারপরেই শেষ হয়ে যাবে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় ইতিহাস রচনা করা ধারাবাহিক মিঠাই।

এই ধারাবাহিক বন্ধের খবরে ভীষণ রকম ভাবে মুষড়ে পড়েছেন এই ধারাবাহিকের নিত্যদিনের দর্শকরা। বিশেষ করে এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা চরিত্রে যে দুজন অভিনয় করছেন তাঁদের ভক্ত সংখ্যা আকাশ ছোঁয়া। আর এরই মধ্যে এই ছবির নায়িকা অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুকে নিয়ে নতুন খবর প্রকাশ্যে এলো।

আর সেই খবর শুনে রীতিমতো উচ্ছ্বসিত তাঁর ভক্তকুল। কি সেই খবর জানেন? দীর্ঘদিন ধারাবাহিকে অভিনয় করার পর আগামী ছয় মাসের জন্য আর কোন কাজ করবেন না বলেই জানিয়েছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। আর তাঁকে পর্দায় দেখা যাবে না ভেবে মনকষ্টে ভুগছিলেন তাঁর ভক্তরা। আর এবার তাই নিজের ভক্তদের জন্য দারুণ খবর শোনালেন অভিনেত্রী।

জানা যাচ্ছে এবার আর ধারাবাহিক নয় সরাসরি বাংলার সুপারস্টার দেবের বিপরীতে নায়িকা হয়ে ফিরছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। দেবের সঙ্গে সৌমীতৃষার ভালো সম্পর্কের গুঞ্জন টালিপাড়ার আনাচে কানাচে কান পাতলেই শোনা যায়। আর এবার সেই ভালো সম্পর্কের হাত ধরেই বড় পর্দায় গ্র্যান্ড এন্ট্রি হতে চলেছে অভিনেত্রীর।

অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হতে চলেছেন সৌমীতৃষা। এই ছবিতে নায়ক দেব আর অভিনেত্রী বিপরীতেই নায়িকা সৌমীতৃষা। টনিক, প্রজাপতির মতো সফল সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরীর কাছ থেকে প্রথম ফোন পেয়েছিলেন অভিনেত্রী। এরপর আর অন্য কিছু না ভেবে সোজাসুজি হ্যাঁ বলে দেন। ইতিমধ্যেই এই খবরের সত্যতা স্বীকার করেছেন অভিনেত্রী।

Piya Chanda