Connect with us

    Bangla Serial

    TRP: আবারও সেরা মিঠাই! সাথে ‘অনুরাগের ছোঁয়া’ আর ‘জগদ্ধাত্রী’র স্থান কি? দেখে নিন এক নজরে।

    Published

    on

    Trp Mithai

    প্রকাশ পেল সাপ্তাহিক বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা। প্রতি সপ্তাহের বৃহস্পতিবারের মতো এই সপ্তাহেও সামনে এল সেরা ধারাবাহিকের নাম। এই তালিকা অনেকটাই নির্ভর করে দর্শকদের উপর। তাঁরাই বেছে নেন তাঁদের পছন্দের ধারাবাহিক। ইতিমধ্যে বহু পুরোনো ধারাবাহিক বন্ধ হয়ে এসেছে নতুন ধারাবাহিক। আবার কিছু পুরোনো ধারাবাহিকের এসেছে নয়া টুইস্ট। এবার কোন ধারাবাহিক বাংলার দর্শকের মন জয় করতে সক্ষম হয়েছে তাই দেখার। তবে সেরার তালিকা থেকে বাদ গেলেও স্লট লিডার রইলো ‘মিঠাই’ ।

    দর্শকদের কাছে সুখবর, যে বাংলা টেলিভিশনের প্রত্যেকটি ধারাবাহিককে টপকে এবারও বেঙ্গল টপার স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। বেশ কয়েক সপ্তাহ ধরে লাগাতার ‘অনুরাগের ছোঁয়া’ পরপর টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে চলেছে। প্রথম থেকেই সূর্য-দীপার রসায়ন দর্শকের কাছে খুবই প্রিয় ছিল, তবে ধারাবাহিকে দুই যমজ মেয়ে সোনা-রুপা আসার পর সেই জনপ্রিয়তা আরোও বেড়ে গেছে। তাই এবারও টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে ‘অনুরাগের ছোঁয়া’র প্রাপ্ত নম্বর ৯.৬।

    ‘অনুরাগের ছোঁয়া’র পর এবার দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। সাংসারিক কুটকচালি থেকে দূরে ডিটেকটিভ এই গল্প দর্শকের মনে এই ধারাবাহিক আলাদা জায়গা করেছে। প্রথমদিকে এই ধারাবাহিক টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করলেও বর্তমানে বেশ কয়েক সপ্তাহ ধরে দ্বিতীয় স্থানে জায়গা করছে এই ধারাবাহিক। এ সপ্তাহে জগদ্ধাত্রীর প্রাপ্ত নম্বর ৮.৭।

    আর তারপরই তৃতীয় স্থান দখল করেছে জি বাংলার আধ্যাত্মিক গল্প নিয়ে গড়ে ওঠা ধারাবাহিক ‘গৌরী এলো’। এই গল্প অনেকটাই আধ্যাত্মিক ঘিরে। তাই বহুবার এই ধারাবাহিক নিয়ে ট্রোল হলেও বেশ কিছু সংখক দর্শকদের কাছে বেশ প্রিয় এই ধারাবাহিক। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে মোহনা মাইতি এবং বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়কে। বর্তমানে এই ধারাবাহিক তৃতীয় স্থান দখল করে প্রাপ্ত নম্বর পেয়েছে ৮.২।

    ‘গৌরী এলো’র পর চতুর্থ স্থান দখল করেছে একসঙ্গে দুই ধারাবাহিক। এক ‘খেলনা বাড়ি’ এবং অন্যটি হল ‘নিম ফুলের মধু’। একদিকে, ‘খেলনা বাড়ি’র ইন্দ্র এবং মিতুলের জুটি দর্শকের পছন্দের তালিকায় সবসময় থাকে। অন্যদিকে, বর্তমান বাস্তবের উপর গড়ে ওঠা গল্প ‘নিম ফুলের মধু’ বেশ জনপ্রিয় হয়ে উঠছে দিনে দিনে। এই দুই ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ৭.৮।

    সবশেষে পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। যেখানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ খ্যাত জুটি নীল এবং তিয়াসাকে দর্শক দেখতে পেয়েছে। তাই শুরু থেকে এই ধারাবাহিক দেখতে আগ্রহ প্রকাশ করেছে দর্শক। তবে সেভাবে টিআরপি তালিকায় ফল করতে না পারলেও, এই সপ্তাহে ভিকি এবং ইন্দিরার বিয়ের ট্র্যাক একদিকে যেমন ট্রোলের শিকার হয়েছে, অন্যদিকে ভালোই পছন্দ করেছে দর্শক। এই সপ্তাহে বাংলা মিডিয়ামের প্রাপ্ত নম্বর ৭.২।