Bangla Serial

Puja Cover: পুজোর কভার প্রোমোতে ভরে উঠল জি বাংলা! আগের বছরের মতো এবার আর নেই মিঠাই, উর্মি! আপনি কাকে মিস করছেন?

পুজোর কভার ছবি ও প্রোমো সামনে এসেছে প্রায় জি বাংলার (Zee Bangla) প্রতিটি ধারাবাহিকের। ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu), ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner kotha) সহ সকল ধারাবাহিকের কভার প্রোমো দর্শকদের মন জয় করে নিয়েছে। পুজো আসতে আর মাত্র কদিন বাকি। আর তাই সকল মান-অভিমান কাটিয়ে মেল বন্ধন ঘটেছে। পুজো মানেই মিষ্টি মিষ্টি গন্ধ, আর সেই গন্ধে ভোরে উঠেছে টলিউড পাড়া।

প্রদীপ হাতে সেজে উঠেছে সকলে। কিন্তু সকল ধারাবাহিকের কভার প্রোমো সামনে এলেও বাদ পরে গেল এই এক বছরে বন্ধ হয়ে যাওয়া পুরোনো কিছু জনপ্রিয় ধারাবাহিক। যা শেষ হয়ে গিয়েছে বেশ অনেক মাস হল। তবে ধারাবাহিকগুলো টিভির পর্দায় আর সম্প্রচারিত না হলেও দর্শকদের মনে এখনও জায়গা করে রয়েছে।

যার মধ্যে একটি হল ‘মিঠাই’ (Mithai)। ধারাবাহিকটি শেষ হয়েছে বহুমাস। তবে ধারাবাহিকের মধ্যে দিয়ে পাওয়া সিড ও মিঠাই জুটি দর্শকমনে এখনও জায়গা করে নিয়েছে। পুজোর আগে তাদেরকেও জি বাংলার পর্দায় দেখে বেশ খুশি হতেন দর্শকরা। কিন্তু এ বছর তা আর হবে না। তাদের সেই মিষ্টি জুটি হারিয়ে গিয়েছে কোথাও।

শুধু মিঠাই নয়, জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Path Jodi Na Sesh Hoy) ধারাবাহিকটিও ছিল দর্শকদের খুব প্রিয়। ধারাবাহিকের ‘উর্মি’ (Urmi) চরিত্রটিকে খুব পছন্দ করত দর্শকরা। এই চরিত্রে অভিনয় করছিলেন অন্বেষা হাজরা। যিনি বর্তমানে স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে অভিনয় করছেন। জি বাংলার সেই ধারাবাহিকে উর্মী ও সাত্যকির প্রেমকাহিনি একসময় সকলের মনে জায়গা করে নিয়েছিল।

তাদের সেই খুনসুটি দর্শকদের আবারও মনে করিয়ে দিচ্ছে জি বাংলার ‘নিম ফুলের মধু’র পর্ণা ও সৃজনের উকিল। দুই প্রতিপক্ষ উকিলের মধ্যে হয়েছে বিবাহ বিচ্ছেদ। কিন্তু তারপরও রয়েছে তাদের মনে ভালোবাসা, যা তাদের পায়ে পা তুলে ঝগড়া করা দেখেই বোঝা যায়। বর্তমানে আবার তারা চলেছে সৃজন ও পর্ণার ডিভোর্স কেস লড়তে। আর তাদের সম্পর্কটাই যেন অনেকটা উর্মী ও সাত্যকির মতোই।

Titli Bhattacharya