Bangla Serial

নীল রঙের শাড়িতে নজরকাড়া শ্বেতা-সৃজলা-অঙ্কিতা! কাকে ছেড়ে এবার কাকে ভোট দেবেন আপনারা?

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun) এর নায়িকা তিনি। বহুদিন হয়েছে সেই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। আর তাই অভিনেত্রীকে ধারাবাহিকে দেখার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন দর্শকরা। তাঁর অভিনয় দর্শকদের বেশ পছন্দ। দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) এবং সৃজলা গুহ (Srijla Guha) অভিনীত স্টার জলসার এই ধারাবাহিক ‘মন ফাগুন’। ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

srijla guha in blue saree

যদিও সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় পিহু অর্থাৎ সৃজলা। প্রায়দিন নানান ড্রেসের সং ছবি দেন তিনি। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয় নীল রঙের শাড়িতে। সম্প্রতি শেষ হয়েছে শুভ্র এবং জুঁইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হওয়া জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’ (Sohagjol)। ধারাবাহিকের প্রধান লিডে ছিলেন শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। ল্লেখ্য, শ্বেতা ভট্টাচার্য এরআগে যতগুলো ধারাবাহিক করেছিলেন, প্রত্যেকটা জনপ্রিয়তা লাভ করে।

sweta bhattacharya

‘সিঁদুরখেলা’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’ সহ সাতটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একাধিক বাংলা ছবিতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা (Shweta Bhattacharya)। তবে তাঁর জীবনে সবচেয়ে স্মরণীয় ছবি হল দেবের বিপরীতে নায়িকা হিসাবে প্রথম কাজ করা। আর নায়িকা হিসাবে প্রথম ছবিতে কাজ করেই, সেটা হয় হিট। যা খুবই প্রশংসনীয় ও স্মরণীয়। ‘প্রজাপতি’ সিনেমায় মিঠুন চক্রবর্তী ও দেবের সঙ্গে কাজ করেছিলেন তিনি। সেই ছবি সম্প্রচার হতেই হয়ে যায় হিট।এবার তিনিও ধরা দিলেন নীল রঙের শাড়িতে।

সৃজলা ও শ্বেতা ছাড়া টলিউডের আরেকজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ‘জগদ্ধাত্রী’র অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। ধারাবাহিকের নায়িকা হিসাবে তাঁর অসাধারণ অভিনয়ের মাধ্যমে মন কেড়েছে দর্শকদের। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এবার তিনিও ধরা দিলেন নীল রঙের শাড়িতে।

ankita mallick jagaddhatri

তিন জনপ্রিয় ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা শ্বেতা, সৃজলা ও অঙ্কিতা একই রঙের শাড়িতে মন মাতালেন দর্শকদের। তিনজনকেই নীল শাড়িতে অসম্ভব সুন্দর লাগছে। তাঁদের সেই ছবি সামনে আসতেই ভাইরাল হয়। কোন নায়িকাকে সেরা বলা যাবে, তা ভাবতে গেলে সারা দিন কেটে যাবে। কাকে ছেড়ে কাকে দেখবে, তিনজনই সেরার সেরা। এক দর্শক একটি পোস্ট করে প্রশ্ন করেন, ‘নীল শাড়িতে কোন অভিনেত্রী সবচেয়ে প্রিয়?’

Ratna Adhikary