Bangla Serial

বাবা হতে সক্ষম সূর্য, প্রমাণ করলো দীপা! সূর্যকে যে মিশকা এতদিন ঠকিয়ে এসেছে, সেটাও আসবে সামনে

সম্প্রতি সামনে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) চমকদার প্রোমো। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। দর্শক চাইলেও লেখক এখনই সূর্য (Surjo) ও দীপার (Deepa) মিল করাতে প্রস্তুত নয়। তিনি গল্পে আনতে চান আরও ট্যুইস্ট। সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা (Rupa)সকল সত্যি জানার পরও নিজের বাবাকে অর্থাৎ সূর্যকে বাবা বলে ডাকতে পারছে না। অন্যদিকে সোনা (Sona) নিজের মা অর্থাৎ দীপার কাছে যেতে পারছে না।

দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। সেনগুপ্ত বাড়ির সকলেই চাইছে যাতে সূর্য-দীপা এক হয়। উল্লেখ্য, প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য ও দীপার নানান সত্য। কিন্তু সূর্য এখনও জেদের বশে অন্ধ হয়ে বসে রয়েছে।

deepa surjo anurager chhowa

সত্যের মুখোমুখি সূর্য

দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে। তবে এবার লেখিকা গল্পের মোড় ঘোরাতে চলেছে। ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে এবার বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। প্রথম থেকেই সূর্য ও দীপার মধ্যে এই দূরত্ব তৈরী হওয়ার কারণ মিশকা, যে সূর্যের বেস্ট ফ্রেন্ড ছিল। সম্প্রতি সূর্য জেনে গিয়েছে সোনা ও রূপা দীপার সন্তান। কিন্তু তাদের বাবা যে সূর্যই, তা সে মানতে চায় না। মিশকার কথায় সে ভাবে, দুজনে কবিরের সন্তান। কারণ সূর্যের করানো রিপোর্ট বদলে দিয়েছিল মিশকা, আর তাতে লেখা ছিল সূর্য কোনোদিনও বাবা হতে পারবে না।

সূর্যের ভয়ংকর পদক্ষেপ

সন্তানদের সম্পর্কে সব সত্যি কথা শুনে সূর্য সকলের উপর আরও রেগে যায়। ১৫ আগস্টের দিন স্কুলের পোগ্রামে দীপা জানতে পারে সূর্য সব জেনে গিয়েছে। এরপর রেগে গিয়ে সোনা রূপাকে দীপার থেকে দূরে করে দিতে চায় সূর্য। আমরা আগেই প্রোমোতে দেখেছি, সোনা ও রূপাকে দীপার থেকে আলাদা করতে সূর্য নিল এক ভয়ংকর পদক্ষেপ। কাউকে কিছু না জানিয়ে সোনা ও রূপাকে নিয়ে সূর্য চলে যেতে চায় অনেকদূরে। সে দীপার থেকে দুজনকে দূরে করতে নিল ভংয়কর এই পদক্ষেপ। সূর্য সোনা-রুপাকে ভালোবাসা সত্বেও কিছু ভুল ধারণার জেরে সূর্য সোনা-রূপাকে নিজের সন্তান বলে মনে করে না।

ফের টেস্ট করার দাবি জানাল দীপা

সূর্যকে সব সত্যি লোকানোর জন্য সূর্য লাবণ্যের উপরও খুব রেগে যায়। সে লাবন্যকে বলে, লাবণ্য যেন ভেবে নেয় তার বড় ছেলে মারা গিয়েছে। অন্যদিকে দীপাকে সূর্য বলে, দীপা এ বাড়ির বড় বউ হিসাবে থাকুক কিন্তু সে সবাইকে ছেড়ে অনেক দূরে চলে যাবে। সন্তানদের পিতৃপরিচয় দেওয়ার জন্য এবার যা যা করার প্রয়োজন, তাই দীপা করবে বলে সিদ্ধান্ত নেয়। দীপা সূর্যকে প্রমান দিতে বলে যে সোনা-রূপা তার সন্তান নয়। সূর্যকে আবার টেস্ট করতে বলে। তবে কি এবার সূর্য জানতে পারবে, সূর্য বাবা হতে সক্ষম? আসছে ধামাকাদার পর্ব।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।