জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিরাট বদল মিঠিঝোরায়! দীপাকে কি টক্কর দিতে পারবে রাই?

জি বাংলার (Zee Bangla) যে সব ধারাবাহিকগুলো শুরুর থেকেই তাদের কাহিনীর জন্য দর্শকদের মধ্যে চর্চায় উঠে এসেছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই তিন বোন- রাইপূর্ণা, নীলাঞ্জনা, স্রোতস্বিনীর কাহিনী নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকটি। ধারাবাহিকের শুরুতেই দেখা যায় বড়দিদি রাইয়ের বিয়ে ঠিক হয়েছে শৌর্য্য।

তবে বাড়ির প্রত্যেকের যখন মশগুল বাড়ির বড় মেয়ের বিয়ে নিয়ে তখনই শোনা যায় ভয়ঙ্কর দুঃসংবাদ। জানা যায় মারা গেছেন রাইয়ের বাবা। বাবা নেই, দাদা অক্সিডেন্টে পা হারিয়েছে, ছোট বোন এখনও কলেজে পড়ছে এরূপ পরিস্থিতিতে কে সামলাবে সংসার? কে দেখে রাখবে মাকে? এই কথা ভেবেই মেজ বোন নীলুর সঙ্গে শৌর্য্যর বিয়ে দিয়ে দেয় রাই। আর সংসারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয়।

Mithijhora today episode

তবে সেই মেজ বোনকে ভুল বুঝতে শুরু করে রাইকে। দিদি তার সংসার ভাবতে এই কথা ভেবেই একের পর এক কাণ্ড করতে শুরু করে নীলু। ধারাবাহিকটি প্রথমে শুরু হয়েছিল রাত সাড়ে ৯টায়। কিন্তু সেই স্লটে অনুরাগের ছোঁয়ার বিপরীতে একেবারেই টিকতে পারেনি তিন বিনের গল্প। টিআরপি তালিকাতেও আশা অনুযায়ী বিশেষ ফল করতে পারেনি ধারাবাহিকটি। সেই কারণেই ধারাবাহিকটির স্লট পরিবর্তন করার সিদ্ধান্ত নেয় চ্যানেল।

ira does not let to succeed deepa's plan

মুক্তি পেল মিঠিঝোরার নতুন প্রোমো

রাত সাড়ে ৯টার বদলে মিঠিঝোরা চলে যায় রাত ১০টার স্লট। কিন্তু সময় পরিবর্তন হওয়ার পরই বদলে যায় ধারাবাহিকের ভাগ্য। ফিরে আসে টিআরপির হাল। হরগৌরী পাইস হোটেলকে হারিয়ে স্লট দখল করে নেয় মিঠিঝোরা। আর তারই সঙ্গে ধারাবাহিকে আসে বিরাট পরির্বতন। রাইয়ের জীবনে আসে নতুন নায়ক অনির্বাণ। শুরু হয় রাইয়ের ভালোবাসার গল্প। সম্প্রতি ধারাবাহিকে এসেছে বিয়ের চমক। বিয়ের পিঁড়িতে বসে আছে রাই কিন্তু ঠিক সিঁদুরদানের মুহূর্তেই নন্দিতা এসে রাইকে জানান নীলু বিষ খেয়েছে।

আরও পড়ুন: হানিমুনে গিয়ে নতুন বউয়ের সঙ্গে রোম্যান্সে মজলেন কাঞ্চন! প্রকাশ্যে এলো কাঞ্চন- শ্রীময়ীর মধুচন্দ্রিমার হট ভিডিও

ফের পরিবর্তন হল সময়, কোন সময় আসছে মিঠিঝোরা?

ধারাবাহিকের এই নতুন প্রোমোটি মুক্তি পেয়েছিল বেশ কয়েকদিন আগে। আর তার সঙ্গেই জানা গিয়েছিল ফের পরিবর্তন হতে চলেছে ধারাবাহিকের সময়। রাত ১০টার বদলে আরও ১৫ মিনিটে এগিয়ে রাত ৯:৪৫ মিনিট থেকে সম্প্রচারিত হতে শুরু করে মিঠিঝোরা। ধারাবাহিকের এরূপ সময় পরিবর্তনে বেশ অবাক হয়েছিলেন দর্শকরা। যদিও সেইসময় জানা যায় নতুন ধারাবাহিক আসার পরই ঠিক হয়ে যাবে সবটা। সম্প্রতি জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে নতুন ধারাবাহিক মালাবদলের প্রথম ঝলক। আর তারই সঙ্গে মুক্তি পেয়েছে ধারাবাহিকের সময়। রাত ১০: ১৫ থেকে আসছে এই ধারাবাহিকটি। তবে কোন সময় আসবে মিঠিঝোরা? সম্প্রতি জি বাংলা জানিয়েছেন মিঠিঝোরার সময়। ফের রাত সাড়ে ৯টার স্লটেই ফিরেছে মিঠিঝোরা। ৮ জুলাই থেকেই সেইসময়ই সম্প্রচারিত হবে ধারাবাহিকটি। তবে বারবার ধারাবাহিকের সময় পরিবর্তন হওয়ার ফলে ধারাবাহিকের টিআরপির ওপর খারাপ প্রভাব পড়তে পারে এমনটাই আশঙ্কা করেছেন অনেকেই। তবে ৮ তারিখ থেকে ফের মুখোমুখি হচ্ছে দীপা আর রাই, আপনাদের কি মনে হয় এবার কে হবে বিজয়ী?

TollyTales NewsDesk