জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

হানিমুনে গিয়ে নতুন বউয়ের সঙ্গে রোম্যান্সে মজলেন কাঞ্চন! প্রকাশ্যে এলো কাঞ্চন- শ্রীময়ীর মধুচন্দ্রিমার হট ভিডিও

বর্তমানে টলিপাড়ার সবচেয়ে চর্চিত জুটি কাঞ্চন শ্রীময়ী। বিয়ে থেকে জামাইষষ্ঠী সবটাই জায়গা করে নিয়েছে সংবাদ মাধ্যমের পাতায়। সামাজিক মাধ্যমেই নতুন বউকে নিয়ে প্রায়শই ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন অভিনেতা। গত রবিবার গিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) জন্মদিন। সেইদিন সংবাদ মাধ্যমকে অভিমান করে শ্রীময়ী জানিয়েছিলেন বিয়ের ৩-৪ মাস কেটে গেলেও এখনও তাকে হানিমুনে নিয়ে যাননি কাঞ্চন।

শ্রীময়ীর ক্ষোভ দেখে অভিনেতা তখন বলেছিলেন অভিনেতা বলেছিলেন স্ত্রীর জন্য একটি সারপ্রাইজ প্ল্যান করেছেন তিনি। কাঞ্চন মল্লিকের কথায়, “এমন জায়গায় নিয়ে যাব, যে গেলেই মন খুশি হয়ে যাবে।’ কোথায় যাচ্ছি, সেটা নিশ্চয় সকলকে জানাব।’ কথাটা কিন্তু একেবারেই মিথ্যে নয়। জন্মদিনের পরেরদিনই নতুন বউকে নিয়ে হানিমুনে উড়ে যায় অভিনেতা। ডেস্টিনেশন মালদ্বীপ। বোঝাই যায়, জন্মদিনে বউকে দেওয়া কথা ভুলে যানি কাঞ্চন মল্লিক।

মালদ্বীপে কোথায় রয়েছেন কাঞ্চন মল্লিক শ্রীময়ী চট্টরাজ

সোমবার মধুচন্দ্রিমায় পৌঁছে লাল বিকিনি পড়ে সুইমিং পুলে থেকে ছবি শেয়ার করেছিলেন শ্রীময়ী। সঙ্গে শেয়ার করেছিলেন একটি ভিডিও। সেই ভিডিওতেই ধরা পড়ে তারা বুকিং করেছেন ওয়াটার ভিলা। একাধিক প্রাইভেট দ্বীপে থাকা রিসর্টগুলিতে রয়েছে সেই ওয়াটার ভিলা। সেখানে যেমন সুযোগ সুবিধা রয়েছে, তেমনই দামও আকাশছোঁয়া।

তাছাড়াও এর আগে শ্রীময়ীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যায় তাঁরা উইথ পুল ওয়াটার ভিলা বুক করেছেন হানিমুনের জন্য। ফুল ছড়ানো বিছানা, দেখা যাচ্ছে নীল সমুদ্রে। রিসর্টের নাম না জানালেও, জানা যাচ্ছে ওই ভিলায় এক রাত থাকার জন্য খরচ পড়ে ৫০ হাজার থেকে ১ লক্ষ থাকা, কখনো তারও বেশি।

আরও পড়ুন: প্রকাশ্যে পর্ণার কাছে ক্ষমা চেয়ে নিজের অপরাধের কথা স্বীকার করল অভিমন্যু! তবে কী নতুন কোন‌ও প্ল্যান রয়েছে তার মনে?

শ্রীময়ী কাঞ্চনের ভিডিও দেখে কি বলেছেন নেটিজেনরা?

তবে মঙ্গলবার সকালে সামাজিক মাধ্যমে নিজেদের হানিমুনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। যেখানে দেখা গেছে সমুদ্রের সংলগ্ন পুলে স্ত্রীর সঙ্গে জলকেলিতে মজেছেন কাঞ্চন। ভিডিওটিতে শ্রীময়ীকে দেখা গেছে কালো বিকিনিতে আর কাঞ্চন মল্লিক রয়েছে খালি গায়ে। অভিনেতার ভিডিও দেখে শোরগোল করেছে নেট দুনিয়ায়। নেটিজেনদের মধ্যে অনেকেই বলেছেন ৫০ পেরিয়ে গেলেও আজও তরুণ রয়েছেন অভিনেতা, দিনে দিনে যেন আরও রোমান্টিক হয়ে উঠেছেন তিনি। অন্যদিকে শ্রীময়ী মেতেছেন বরের প্রেমে। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন “ভালোবাসা আজ আকাশে বাতাসে”।

TollyTales NewsDesk