Bangla Serial

Mon Dite Chai: বেবির গরম লাগে তাই… লোডশেডিংয়ে তিতিরের ওড়না দিয়ে হাওয়া করে দিচ্ছে সোমরাজ! জি বাংলার সব জুটিকে ফেল করাবে ‘তিতিরাজ’?

বর্তমানে ধারাবাহিকগুলো ছুটছে টিআরপি বাড়ানোর লক্ষ্যে। কারণ যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ী কাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চক্করে এক একটা ট্যুইস্ট আনা হয় ধারাবাহিকে। আর এই ট্যুইস্টের মধ্যেই থাকে কিছু হাস্যকর সিন। আর সেই সিন ভাইরাল হলেই সমস্ত ধারাবাহিক সেই একই রাস্তাতে হাঁটার চেষ্টা করে।

এরূপই একটি ধারাবাহিক ‘মন দিতে চাই’। বহুবার এই ধারাবাহিক ট্রোলের মুখে পড়েছে। উক্ত ধারাবাহিকে নায়ক- নায়িকার মধ্যে বিয়েটাই হয় পুরো অন্যভাবে। ‘ভুল করে’ গাঁটছড়ায় বাঁধা পড়ে যান সোমরাজ এবং তিতির! এমনকি সাত পাকে বাঁধাও পড়ে তারা। আর এরফলে বিয়ে করতে বাধ্য হন তাঁরা। এরূপ বিয়ে দেখানোর পর এই ধারাবাহিক সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলের শিকার হয়।

উক্ত ধারাবাহিকটি চলতি বছরের জানুয়ারি মাসে প্রথম সম্প্রচারিত হয়। ধারাবাহিকে জুটি বেঁধেছেন ওরফে তিতির বসু ও ঋত্বিক মুখার্জী অর্থাৎ সোমরাজ ব্যানার্জি। ধারাবাহিকটি ট্রলার মুখে পড়লেও তিতির ও সোমরাজের দুষ্টু মিষ্টি সম্পর্ক বেশ পছন্দ করেন দর্শকরা। এরআগে ‘ ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে জুটি বেঁধে হাজির হয়ে দর্শক মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছিলেন পর্দার ঊর্মি- সাত্যকি ওরফে অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জী।

সেই জুটিকে আবার সকলে চেয়েছিলেন দর্শক। কিন্তু এবার তিনি অন্বেষা নয়, অরুনিমার সঙ্গে জুটি বাঁধলেন। সেই জুটি দর্শকদের পছন্দ হোক বা না হোক, তাদের মধ্যে বন্ধুত্ব কিন্তু বেশ জড়ানো। শুধুই অনস্ক্রিনে নয়, অফস্ক্রিনেও তাঁরা বেশ মজা করেই সময় কাটান। তাঁদের দুষ্টু মিষ্টি সম্পর্ক দেখে মজলেন দর্শকরাও।

সম্প্রতি তিতির ও সোমরাজের একটি মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে জি বাংলা। সেখানে দেখা যায় লোডশেডিং হয়ে গিয়েছে। আর তার জন্য সোম তিতিরকে হাওয়া করছে সাথে চলছে ব্যাকগ্রাউন্ড মিউজিক ‘বেবির গরম লাগে,,,’। সম্প্রতি এই গানটি ট্রেন্ডে এসেছে। আর তাই এই গানের সঙ্গে একটি মিষ্টি ভিডিও বানিয়ে ফেললেন এই জুটি। যা প্রকাশ্যে আসতেই কম্যান্ট লাইকের বন্যা শুরু হয়।

Titli Bhattacharya