Connect with us

    Bangla Serial

    অভিনয় ছেড়ে এবার নতুন জগতে কৃষ্ণকলি! সিরিয়ালে যাবে না দেখা?

    Published

    on

    Krishnakali Tiyasha Roy

    বাংলা বিনোদনের জগতে তিয়াসা রায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছে। কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে মুখ্য চরিত্রে নায়িকাদের জনপ্রিয়তা অর্জন করেছে তার রেশ এখনো কাটেনি। এখনো সকলেই নায়িকাকে কৃষ্ণকলি নামেই চেনে। এখন যে সিরিয়াল গুলো চলছে তাদের মধ্যে জনপ্রিয় তারকারা হলো আদৃত রয়, সৌমিতৃষা,শন ব্যানার্জি, সৃজলা গুহ,সোলাঙ্কি রায় গৌরব চ্যাটার্জী প্রমুখ। তবে এদের মধ্যে কৃষ্ণকলি অর্থাৎ তিয়াসা রায় অন্যতম। এই নায়িকাকে নিয়ে সামনে এলো এক নতুন খবর।

    তিয়াসা নাকি এবার স্টার জলসায় আসছে এবং তার বিপরীতে থাকছেন জীবন সাথীর সংকল্প অর্থাৎ সায়ন কর্মকার। চলতি মাসের শেষের দিকে টেন্ট প্রোডাকশন এর সঙ্গে সিরিয়ালের প্রোমো শুট করলেই তিয়াসাকে দেখা যাবে স্টার জলসায়।মাঝে তাকে আমরা রান্নাঘরে কয়েকটা এপিসোড শুট করতে দেখা যায়। এছাড়া স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডেও ছিল সে। পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনও ছিল আলোচনায়।

    অভিনেতা সুবান রায়ের সঙ্গে পাকাপাকিভাবে বিবাহবিচ্ছেদ হয় তিয়াসার। তবে এবার জানা গেলো যে ইউটিউব চ্যানেল আসছে এই নায়িকার। গতকাল নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছে অল্প কয়েক সেকেন্ডের ভিডিও। সেখানেই সে ঘোষণা করে যে একটি ইউটিউব চ্যানেল আনছে যার নাম এক্সপ্লোরার তিয়াসা।