Bangla Serial

Tiyasha Lepcha: “সিরিয়াল চলছে না বলে, রিল করে পেট চালাচ্ছ?” হিন্দি গানের সঙ্গে নেচে চরম Trolled কৃষ্ণকলির “শ্যামা” তিয়াসা লেপচা!

বর্তমান সময়ে বাংলা সিরিয়ালের ক্ষেত্রে যে জোয়ার এসেছে তার ফলে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং পুরনো পুরনো সিরিয়াল বিদায় নিচ্ছে। শুধু তাই নয় তার সঙ্গে জনপ্রিয় হয়ে ওঠা চরিত্রগুলি একে একে বিদায় নিচ্ছে পর্দা থেকে। তবে কিসের চরিত্র থেকে যায় দর্শকদের মনে চিরকালের জন্য।

কেমন এক চরিত্র হলো কৃষ্ণকলি। সিরিয়ালের নাম কৃষ্ণকলি এবং চরিত্রের নাম ছিল শ্যামা। তবে বেশিরভাগ দর্শকরাই কৃষ্ণকলি বলেই ডাকত সেই নায়িকাকে। আশা করি বুঝতে পেরেছেন কার কথা বলছি আমরা?

হ্যাঁ, সেই নায়িকা হলেন তিয়াসা লেপচা। ছোট পর্দার অন্যতম জনপ্রিয় একমুখ কৃষ্ণকলি ওরফে তিয়াসা। কিন্তু অদ্ভুতভাবে ওই একটা সিরিয়ালের পর আর পর্দায় দেখা গেল না নায়িকাকে। তা নিয়ে বহুবার সোশ্যাল মিডিয়ায় তার দর্শকরা, বহু ধরনের অনুরোধ করেছে যেন আবার খুব তাড়াতাড়ি নায়িকা ফিরে আসেন ছোট পর্দায়।

Tiyasha Roy13
অদ্ভুতভাবে এখন অবধি এতগুলো নতুন সিরিয়াল আসলেও সেই পুরনো নায়িকাকে আর ফিরে পেল না দর্শকরা। তবে এখন পর্দায় না থাকলেও সোশ্যাল মিডিয়ায় রয়েছেন এই নায়িকা এবং তার প্রমান তিনি দেন মাঝে মাঝেই নিজের বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করার মধ্য দিয়ে। একটা ছবি বা ভিডিও পোস্ট করলেই মুহূর্তের মধ্যে সেগুলি ভাইরাল হয়ে যায় এবং কমেন্ট বক্স উপচে পড়ে ভক্তদের ভালোবাসায়।

সম্প্রতি একটি হিন্দি গানের সঙ্গে রিল ভিডিও শেয়ার করেছেন তিয়াসা। “ম্যায়নে পায়াল হ্যায় ছানকায়ী” বহু বছরের পুরনো এই হিন্দি গানটির নতুন রিমেক তৈরি করা হয়েছে সম্প্রতি। জনপ্রিয় বলিউড গায়িকা নেহা কাক্কারের গলায় সেই গান যথেষ্ট সুখ্যাতি অর্জন করেছে। সেই গানে তাল মেলালেন বাঙালি নায়িকা। নাচ করলেন তিয়াসা।

তবে এবার সেই নাচ দর্শকদের যে বিশেষ পছন্দ হয়নি সেটা কমেন্ট বক্স থেকে স্পষ্ট। অনেকেই লিখেছে এখন আর সিরিয়াল চলছে না তাই রেল ভিডিও করে পেট চালাতে হচ্ছে নাকি? আবার কেউ কেউ লিখেছে মোটা মোটা হাত। অনেকেই নায়িকার বাড়তি ওজন নিয়ে কটাক্ষ করেছে প্রকাশ্যে।

যদিও খুব তাড়াতাড়ি নায়িকা আবার এক নতুন রূপে আসতে চলেছেন। সিরিয়ালের নাম বাংলা মিডিয়াম। বাংলা মিডিয়াম স্কুলের ছাত্রী হয়েও তিনি অনেক বড়লোকের ইংলিশ মিডিয়াম স্কুলে ছাত্র-ছাত্রীদের পড়াবেন, এই নিয়েই বাংলা এবং ইংরেজি মাধ্যমের লড়াই।

Nira