Bangla Serial

খড়ি সিংহ রায় জুয়েলার্সকে বাঁচাতে ফ্যাশন শো করেছিল আর পর্ণা শাড়ির ব্যবসা বাঁচাতে ফ্যাশন শো করবে! ‘কপি পেস্ট মানেই জি বাংলা’! গাঁটছড়া ভক্তরা করছে খিল্লি

বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকারও হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা। তার ইচ্ছে ছিল বিয়ে করে যৌথ পরিবারে যাওয়ার। কিন্তু বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা।

তবে পর্ণা খুবই সাহসী ও চালাক মেয়ে। সে ঠিক সবকিছু সামলে আগে এগিয়েছে। পাশাপাশি শ্বশুরবাড়িতে আসা প্রতিটি বিপদে ঝাঁপিয়ে পরে সে। একের পর এক কাছের মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে সে, তাদের বিপদ থেকে মুক্ত করেছে। কিন্তু তারপরও পর্ণার শাশুড়ি পর্ণাকে সর্বদা দোষী করে। এবার সৃজনের জীবনেই ঘনিয়ে এল বিপদ। সৃজনকে চাকরি থেকে বরখাস্ত করেছে। কৃষ্ণা ছেলের এ কথা শুনে খুবই চিন্তিত। সে ভাবতে থাকে সমাজ কি বলবে।

khori vs parna

পর্ণার ব্যবসার পরিকল্পনা

অর্থ উপার্জনের জন্য সৃজন ঠিক করে সে গুজরাটে চাকরি করতে যাবে। সেখানে সে একটি ৫০ হাজার টাকার চাকরি পায়। কিন্তু পর্ণা সৃজনকে ছাড়তে চায় না। তাই অল্প সময়ে সৃজনকে কিভাবে আটকাবে তা বুঝতে না পেরে পর্ণাই সাজল মর্ডান ম্যাম। চুল ছোট, শ্যুট বুট পড়া পর্ণাকে চিনতেই পারল না সৃজন। সৃজনকে কাজের অফার দিয়ে কলকাতাতেই আটকে রাখল। এরপর পর্ণাও সৃজনের সাথে শাড়ি কিনে ব্যবসা শুরু করে। সেই শাড়ি যাতে বিক্রি হয় তাই পর্ণা বুদ্ধি করে একটা পরিকল্পনা করে।

gaatchora vs neem phuler modhu

দত্ত বাড়ির রাম্প ওয়াক

দত্ত বাড়ির সকলে মিলে সেই শাড়ি পরে রাম্প ওয়াক করবে বলে ঠিক করে। প্রথমে কেউ অনুমতি না দিলেও পরে ঠাম্মি ও সৃজনের অনুমতিতে সকলে রাজি হয়। ড্রেসআপ করানোর জন্যও একজনকে ঠিক করা হয়। বাড়ির সকলে পর্নার কথায় রাম্প ওয়াকে হাঁটতে রাজি হয়।এরপরই শুরু হয় দত্ত বাড়িতে রাম্প ওয়াকের রিহার্সাল। এবার শাশুড়ি ও বৌমা মিলে রাম্প ওয়াকে হাঁটতে চলেছে।

gaatchora vs neem phuler modhu

দর্শকমহলে চর্চা শুরু

গল্পের এই মোড় দেখে ফের দর্শকমহলে ট্রোল শুরু হয়েছে। এরআগে এই একই দৃশ্য দেখা গিয়েছিল স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে। যেখানে খড়িও তাদের গয়নার ব্যবসার উন্নতির জন্য এই রাম্প ওয়াকের ব্যবস্থা করেছিল তার শ্বশুরবাড়ির সদস্যদের নিয়ে। এবার নিম ফুলের মধুতে একই ঘটনার পনরাবৃত্তি হতে দেখে দর্শক বলছে স্টারকে কপি করছে জি বাংলা। টিআরপি বাড়াতেই হয়তো এ হেন পরিকল্পনা।

Ratna Adhikary