Bangla Serial

Nim Fuler Madhu: পর্না ছাদ দিয়ে বাড়িতে ঢুকলো, কিন্তু উল্টোদিকে তিন্নি তাকে আসছে ঘরে ডাকতে! “রোজ কি এইভাবে চাকরি করে চোরের মতো বাড়ি ঢুকবে বাড়ির বউ?” শ্বশুরবাড়ির কীর্তি দেখে রেগে লাল দর্শক

বর্তমানে জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম জনপ্রিয়তা অর্জন করেছে ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। ধারাবাহিক শুরুর সাথে সাথেই নায়ক নায়িকার বিয়ে দেখানো হয়েছে কিন্তু সমস্যা হল নায়কের মা অর্থাৎ পর্নার শাশুড়ি মাকে নিয়ে। এই ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়কে।

প্রসঙ্গত গল্পে দেখানো হয়েছে নায়ক এবং নায়িকা দুজনে একেবারে আলাদা মানসিকতার পরিবার থেকে উঠে এসেছে কিন্তু বাড়ি থেকে সম্বন্ধ করে তাদের দুজনের বিয়ে দেওয়া হয়। বিয়ের পরে নায়কের মায়ের মনে হতে থাকে যে আধুনিক বৌমা এসে তাকে তার ছেলের থেকে দূরে করে নিচ্ছে। যার জন্য সে কিছুতেই তার বৌমাকে পছন্দ করতে পারেনা।

তাই শাশুড়িকে কখনো ছেলে বউয়ের কথাবার্তার মাঝে ঢুকে পড়তে দেখা যায় আবার কখনো বউকে বিনা কারণেই উল্টোপাল্টা কথা বলতে শোনা যায়। তবে সম্প্রতি সেই ঝামেলা আরো বেড়ে গেছে যখন নায়িকা নিজের পায়ে দাঁড়ানোর জন্য চাকরি করার কথা বলে শ্বশুরবাড়িতে। তার এই সিদ্ধান্তে তার শ্বশুরমশাই, দেওর এবং ননদ রাজি থাকলেও বাড়ির অন্যরা এবং তার শাশুড়ি মা কিছুতেই মেনে নিতে চায় না।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে গত পর্বে দেখানো হয়েছে পর্না সাংবাদিকতা করার জন্য চাকরির পরীক্ষা দিতে যাবে কিন্তু কোনোভাবেই বাড়ি থেকে বেরোতে পারছে না। শেষে তার দেওর তাকে ক্রিকেট খেলার পোশাক-আশাক দিয়ে ছদ্মবেশে বাড়ি থেকে বের করে এবং তার ননদ বাড়ির লোককে সামাল দিতে সাহায্য করে। উল্টোদিকে তার শ্বশুরমশাই নিজের স্কুটারে করে তাকে অফিসে পৌঁছে দেয়। সে ভালোভাবে ইন্টারভিউ দিয়েও দেয়।

এবার আসন্ন পর্বে দেখা যাবে পর্না কোনভাবে বাড়ির সদর দরজা বা পিছনের দরজা দিয়ে বাড়ি ঢুকতে পারবে না তখন তাকে পাড়ার ছেলেরা এবং তার শশুর মশাই এর সাহায্য করে ছাদ দিয়ে বাড়িতে ঢুকতে। কিন্তু উল্টো দিকে দেখা যায় সৃজনের মা তিন্নিকে পাঠায় পর্নাকে ঘর থেকে ডাকতে। তবে তারপর সে ছাদ থেকে নিজের ঘরে যেতে পারলো কিনা এবং শাশুড়ি মা সহ অন্যদের কাছে ধরা পড়লো কিনা! সেটা জানতে পরবর্তী দিনে ধারাবাহিকে চোখ রাখতে হবে।

Nira