Tollywood

Indrani Halder: গান গাওয়া নিয়ে অপমান করেছিলেন রূপম ইসলামকে! এবার নিজেই দ্বিজেন্দ্রগীতিকে রবীন্দ্রগীতি বলে গেয়ে বসলেন ইন্দ্রানী হালদার! “গানের জ্ঞ্যান নেই এদিকে লোক দেখানো ষোলআনা”, চরম Troll করছে মানুষ

বাংলা ইন্ডাস্ট্রির ছোট পর্দা থেকে বড় পর্দা সব জায়গায় ইন্দ্রানী হালদারের নামটা বেশ পরিচিত। একটা সময় অনেক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে বর্তমানে তাকে দেখা যায় বেশি ছোট পর্দায় অভিনয় করতে। সেখানেও নিজের সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিতে দেখা গেছে অভিনেত্রীকে।

তিনি যে একজন খুবই ভালো অভিনেত্রী সেটা বলাই বাহুল্য। কিন্তু যে অভিনেত্রীর এতো জনপ্রিয়তা তার স্বভাব বা ব্যবহার কেমন তার দিকে নজর থাকে সকলের। আর তাই দিয়েই একজন তরকাকে সাধারণ মানুষ চেনে। কিন্তু সম্প্রতি ইন্দ্রানী হালদারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর থেকেই তাকে নিয়ে নানা রকম কটাক্ষ এবং সমালোচনা শুরু হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে রয়েছে দুটি অংশ একটি একটি অংশে দেখা যাচ্ছে গান গাওয়া নিয়ে রূপম ইসলামকে তাচ্ছিল্য ভরে কিছু কথা বলছেন ইন্দ্রানী হালদার। সে কথা শুনে বোঝাই যাচ্ছে যে রুপম যে গানটি গেয়েছিল সে গানটি পছন্দ হয়নি অভিনেত্রীর। আর এই গান শুনে তিনি মুখের ওপর বলেন যে এই গান নাকি নম্বর দেওয়ারই যোগ্য নয়। কিন্তু সেখানে রুপমকে খুব শান্তভাবে কথা বলতে দেখা গেছে। আর তার সিদ্ধান্তের সম্মান করেন গায়ক।

সেই সঙ্গে ওই ভিডিওর দ্বিতীয় অংশ নিয়েই বেশি চর্চা হতে দেখা গেছে সোশ্যাল মিডিয়াতে। সেই অংশে দেখা যাচ্ছে একটি জায়গায় শো করতে গেছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। আর সেখানে মঞ্চে উঠে এক ব্যক্তির সঙ্গে যুগ্ম ভাবে গান করবেন বলে মনস্থির করেন তিনি। ব্যক্তিটিকে দেখে বোঝা যাচ্ছিল তিনি সেখানকার স্থানীয় ব্যক্তি এবং অভিনেত্রীর ভক্ত।

তবে ভিডিওটিতে ইন্দ্রানী হালদারকে বলতে শোনা যায় যে তিনি রবীন্দ্র সংগীত গাইবেন কিন্তু শেষে তিনি গাইতে শুরু করেন ‘ধন ধান্যে পুষ্পে ভরা’। সেই গানটি আদতে দ্বিজেন্দ্রগীতি। এই গান নিয়ে ট্রোল হতে দেখা গেছে অভিনেত্রীকে। এই দুই ভিডিও যখন একসঙ্গে সোশ্যাল মিডিয়ার সামনে এসেছে তখন নেটিজেনরা অভিনেত্রীর তীব্র নিন্দা করেছেন। অনেকে বলেছেন যার নিজের গান নিয়ে কোন জ্ঞ্যান নেই সে কিনা রূপমের মতো একজন শিল্পীকে গান নিয়ে কটাক্ষ করেন!

Nira