Connect with us

    Bangla Serial

    Khelna Bari: ইন্দ্রর সামনে চলে এলো গুগলির আসল পরিচয়! তবে কি এবার অন্তরা মিতুলের থেকে গুগলি এবং ইন্দ্র দুজনকেই কেড়ে নেবে? ‘খেলনা বাড়ি’র আসন্ন পর্ব দেখে চিন্তায় দর্শক

    Published

    on

    Mitul promo

    সম্প্রতি সময়ে জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী আরাত্রিকা মাইতি এবং অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে। টিভির পর্দায় ইন্দ্র এবং মিতুলের জুটি দারুণভাবে পছন্দ দর্শকের। কিন্তু এখন সেই জুটির মাঝে এসেছে ইন্দ্রর পুরনো স্ত্রী অন্তরা। তবে এবার অন্তরা নিজের স্বামীর সাথে সাথে মেয়েকেও তার কাছে নিতে চাইছে এই নিয়ে গল্প এখন জমজমাট হয়ে উঠেছে।

    Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

    আগের পর্বে আমরা দেখেছি বাড়িতে ফিরেছে গুগলি। আর সে বাড়িতে ফিরতেই অন্তরার মনে হয়েছে এটা গুগলি নয় তার মেয়ে সোহাগ। তবে সেই সঙ্গে অনুরাধা এবং রণ দুজনে মিলে প্ল্যান করে গুগলি এবং ইন্দ্রর ডিএনএ টেস্টের রিপোর্টটা অন্তরার ঘরে রেখে দিয়েছে যাতে তার চোখে সেই রিপোর্টটা পড়ে। সেই রিপোর্টটা অন্তরার হাতে পড়তে সে মিতুলকে দোষারোপ করে যে এতদিন ধরে সে সত্যিটা সকলের থেকে আড়াল করেছে।

    Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

    এরপর আসন্ন পর্বে দেখা যাবে ইন্দ্র গুগলিকে ধরে বলছে আমার সোহাগ বেঁচে আছে! তখন মিতুল অবাক হয়ে ইন্দ্রকে বলে যে তুমি এটা কি বলছো? আর তখনই ইন্দ্র ডিএনএ টেস্টের রিপোর্টটা মিতুলকে দেখিয়ে বলে এই কাগজটা দেখো। তখন সিমি মিতুলকে বলে যে টেস্ট করিয়ে রিপোর্টটা রেখে দিয়েছো নিজের কাছে আবার ন্যাকামো করছো!

    তখন মিতুল বলে আমি গুগলির মাথায় হাত রেখে.. তার কথাটা পুরো হওয়ার আগেই অন্তরা, গুগলিকে তার কাছে টেনে নিয়ে বলে খবরদার মিতুল আমার মেয়ের মাথা ছুঁয়ে একদম মিথ্যে কথা বলবে না। তবে এরপর ধারাবাহিকে কী হতে চলেছে তা এখনো জানা যায়নি।

    তাহলে এবার কী করবে মিতুল? অন্তরা এবং ইন্দ্র তাদের মেয়ে সোহাগকে খুঁজে পেল। গুগলির আসল পরিচয় সকলের সামনে চলে এলো। তাহলে কি মিতুলকে আর মা বলে মনে করবে না গুগলি! নাকি অন্তরা এবার জোর করে গুগলিকে মিতুলের কাছ থেকে আলাদা করে দেবে! জানতে হলে দেখতে হবে ‘খেলনা বাড়ি’।