Connect with us

    Bangla Serial

    Ranga Bou: বৌভাতে বউকে সাজানো হলো জোকার! “এক্কেবারে এক্কা দোক্কাকে টুকে পাশ করে গেলে?” রাঙা বউয়ের নতুন পর্ব দেখে রেগে লাল জলসা দর্শকরা

    Published

    on

    RangabouRadhika

    জি বাংলার পর্দায় এই মুহূর্তে যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘রাঙা বউ’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জি বাংলার ‘ত্রিনয়নী’ খ্যাত জুটি অভিনেত্রী শ্রুতি দাস এবং অভিনেতা গৌরব রায় চৌধুরীকে। এই জুটি এর আগে টিভির পর্দায় দর্শকের দারুন পছন্দ ছিল তাই তাকে আবার ফিরে পেয়ে দর্শক বেশ খুশি।

    ধারাবাহিকের গল্প শুরু হওয়া থেকে দেখা গেছে নায়ক কুশ হলো খুব ভালো একজন মানুষ কিন্তু তার একটি রোগ রয়েছে সে কিছুক্ষণের মধ্যেই সব কিছু ভুলে যায়। কিন্তু সেটা নায়িকা বিয়ের পরেও জানতে পারেনি। উল্টোদিকে নায়িকা হল একজন গ্রামের সরল সাদা মেয়ে। তার রূপ নিয়ে সকলেই তাকে খোটা দেয়। এই ধারাবাহিক শুরু হয়েছে কয়েক সপ্তাহ হয়েছে।

    এরই মধ্যে দেখা গেছে নায়ক নায়িকার বিয়ে হয়েছে এবং পাখি বিয়ের পরে কুশের বাড়ি এসেছে। কিন্তু তখন থেকেই তার বাড়ির কিছু সদস্য তাকে রূপ নিয়ে কথা শুনিয়ে যাচ্ছে। এমনকি মাঝেমধ্যে বিপদে ফেলারও চেষ্টা করছে। কিন্তু পাখি নিজের উপস্থিত বুদ্ধির জোরে সেখান থেকে বেরিয়ে আসছে। আগের পর্বে দেখা গেছে কুশ এবং পাখির ভাত কাপড়ের অনুষ্ঠান হয়েছে এবং কুশের সোনা বৌদি এবং রাঙা বৌদি দুজনে মিলে পাখিকে যাতে পার্লারের লোক বাজে সাজায় সেটার চক্রান্ত করছে।

    এরই মধ্যে ধারাবাহিকের পরবর্তী পর্বে দেখা যাবে পাখিকে খুব বাজে ভাবে সাজিয়ে দিয়েছে পার্লারের মেয়েগুলো। কিন্তু পাখি যখন নিজের মুখ আয়নায় দেখতে চাইছে তখন কুশের দুই বৌদি এবং পিসি মিলে তাকে দেখতে দেয়নি। তারপরেই পাখির খারাপ লাগে এবং সে কাঁদতে কাঁদতে যখন বাইরে বেরিয়ে আসে তখন তার চোখ পরে আয়নার দিকে। এবং আয়নায় নিজেকে দেখে মুখের ওপর হাত দিয়ে ‘না’ বলে চেঁচিয়ে ওঠে সে।

     

    এবার দেখার পালা পাখি সোনা বউ এবং রাঙা বউয়ের চক্রান্ত থেকে কী করে নিজেকে বের করে আনে! আর কতদিনই বা তাকে নিজের রূপ নিয়ে এইভাবে খারাপ কথা শুনে যাতে হয়! সেই সঙ্গে দর্শকও অপেক্ষা করছে যাতে পাখির সামনে তাড়াতাড়ি কুশের অসুস্থতার কথাও চলে আসে।