Bangla Serial

Khelna Bari: অন্তরাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিল ইন্দ্র, খোরপোশ হিসাবে চাইলো ১০ কোটি টাকা এবং ব্যবসার ২০% শেয়ার! রাজি হবে মিতুল?

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী আরাত্রিকা মাইতি এবং অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে। সেই সঙ্গে খলনায়িকার চরিত্রে সম্প্রতি ধারাবাহিকে প্রবেশ করেছে অভিনেত্রী মিশমি দাস। গল্পে এতদিন ইন্দ্র এবং মিতুলের জুটি দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মধ্যে।

তবে সম্প্রতি গল্পে দেখানো হচ্ছে ইন্দ্রের প্রথম পক্ষের স্ত্রী অন্তরা ফিরে এসে মিতুল এবং ইন্দ্রকে আলাদা করার চেষ্টা করছে। সে উঠে পড়ে লেগেছে তাদের দুজনের ডিভোর্সটা করিয়ে দেওয়ার জন্য। যার জন্য বাড়িতে একের পর এক ঝামেলা করে যাচ্ছে অন্তরা। তবে মিতুলও তাকে যোগ্য জবাব দিচ্ছে।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন সম্প্রতি একটি পর্বে দেখা গেছে অন্তরা ইন্দ্রকে নেশার জিনিস খাইয়ে একটা হোটেলে নিয়ে গিয়ে সুযোগ নেয়ার চেষ্টা করেছিল। উল্টোদিকে মিতুলকে গাড়ির মধ্যে আটকে রাখতে চেষ্টা করে। কিন্তু মিতুল গাড়ির কাঁচ ভেঙে সেই হোটেলে আসে এবং অন্তরার সব চাল ভেস্তে দেয়।

এবার আসন্ন পর্বে দেখা যাবে যে তাদের দুজনের মধ্যে তর্ক বিতর্ক চলছে তখনই অন্তরা নিজের মাথা ফাটিয়ে নেয় এবং হোটেলের মধ্যেই লোক জড়ো করে। কিন্তু মিতুল সকলকে বুঝিয়ে তারপর অন্তরাকে মারের ভয় দেখায়, তখন সে সেখান থেকে পালিয়ে যায়। তারপরে দেখা যায় আস্তে আস্তে ইন্দ্রর জ্ঞান ফেরে এবং ইন্দ্র সব কথা মনে করতে পারে।

তারা বাড়ি ফিরে সকলের সামনে ইন্দ্র বলে যে সে এবার অন্তরাকে ডিভোর্স দেবে। তখন সেই কথা শুনে অন্তরা রেগে যায় এবং ইন্দ্রকে হুমকি দিতে শুরু করে। তারপরে সে ইন্দ্রর কাছে বলে যে আমি ডিভোর্স দিলে আমাকে খোরপোশ হিসাবে ১০ কোটি টাকা এবং তোমাদের ব্যবসার কুড়ি শতাংশ শেয়ার চাই। আর ইন্দ্র সেই কথাই রাজি হয়ে যায়। এ কথা শুনে মিতুল অবাক হয়ে যায়। পরবর্তীতে কী হতে চলেছে এবং অন্তরা, ইন্দ্র এবং মিতুলের জীবনে নতুন কী ঝড় আনতে চলেছে তা জানতে হলে দেখতে হবে ‘খেলনা বাড়ি’।

Nira