জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রূপার বড়বেলায় থাকছেন দিতিপ্রিয়া! সোনার জায়গায় কে? চূড়ান্ত সিদ্ধান্ত নিল স্টার জলসা! জানলে চমকাবেন

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রথম থেকেই জলসার হিট মেগার তালিকায় নাম তুলেছে এই ধারাবাহিক। সূর্য ও দীপার কেমিস্ট্রি থেকে সোনা-রূপা দুই বোনের গল্প অনুরাগের ছোঁয়া দর্শকের মনে প্রথম থেকেই আসন দখল করে রেখেছে। তবে এবার এগিয়ে যাচ্ছে ধারাবাহিকের গল্প। বড় হয়ে যাচ্ছে ‌সোনা-রূপা।

দীর্ঘদিন ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে রেখেছিল জলসার ‘অনুরাগের ছোঁয়া’। যতবার মনে হয়েছে এবার হয়ত শেষ হয়ে যাবে এই ধারাবাহিক, তখনই আবার নতুন মোড়ে চমক এনেছে চ্যানেল। মোট কথা এখনই শেষ হচ্ছে না এই মেগা। সামনে আসছে আর‌ও নিত্য নতুন চমক।

সূর্য দীপার আলাদা হয়ে যাওয়া, সূর্যর সঙ্গে ইরা ও দীপার সঙ্গে অর্জুনের বিয়ে হওয়া, রূপার অসুস্থতা তারপর সূর্যর অস্বাভাবিক আচরণ সব কাটিয়ে যখন ফের এক হচ্ছে সেনগুপ্ত পরিবার ঠিক তখন নেমে আসছে ঘোর বিপত্তি। আবার আলাদা হচ্ছে সূর্য-দীপা। তবে এবার আর সূর্য দীপার গল্প নয়। এই ধারাবাহিকের কেন্দ্রীয় আকর্ষণ হতে চলেছে দুই বোন সোনা-রূপার গল্প।

সোনার বড়বেলায় দেখা যাবে কাকে?

জানা যাচ্ছে, এই ধারাবাহিকে আসছে একেবারে নতুন মোড়। বদলে যাচ্ছে অনুরাগের ছোঁয়ার গল্প। এর আগেই সূর্য-দীপার গল্প এগিয়েছে বেশ কয়েক বছর। আর এবার জানা যাচ্ছে, এই ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে সূর্যর সঙ্গে আবার বিয়ের পিঁড়িতে বসছে দীপা। কিন্তু হঠাৎ বন্যায় ভেসে যাবে সবকিছু। জলের তোড়ে ভেসে যাবে দীপা ও ছোট বোন রূপা। তারপর এগিয়ে যাচ্ছে গল্প।

এর আগেই জানা গিয়েছিল রূপার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। আর এবার জানা যাচ্ছে, সোনার ভূমিকায় দেখা যাবে কাকে। ‌অনেকেই বলছিলেন খুব সম্ভবত ‘তোমাদের রানী’ ধারাবাহিকের অভিনেত্রী ও অভিকা মালাকারকে সোনার ভূমিকায় দেখা যেতে পারে। কিন্তু শোনা যাচ্ছিল, সোনার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকেই। যিনি এতদিন দীপার চরিত্রে অভিনয় করছিলেন।

Sukanya Chakraborti

উল্লেখ্য, বর্তমানে খবর মিলেছে এবার বড় সোনার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুকন্যা চক্রবর্তীকে। ‌ ননীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। এর আগে উড়ান ধারাবাহিকে পূজারিণীর চরিত্রে তার লুক সেট হওয়ার পর একেবারে অন্তিম মুহূর্তে বাদ পড়েন তিনি। তবে অনুরাগের ছোঁয়ায় বড় সোনার চরিত্রে তিনি অভিনয় করতে চলেছেন এই খবর মিলছে এখন। যদিও এই খবর কতটা সত্যি বা এই চরিত্রে আদৌ তিনি অভিনয় করছেন কিনা সেই বিষয়ে চ্যানেলের তরফে এখনও অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।