জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অপেক্ষার শেষ! অবশেষে এক হচ্ছে বর্ষা-পিকলু! শত বাধা পেরিয়ে এক হচ্ছে ‘নিম ফুলের’ মিষ্টি জুটি

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকের প্রধান জুটি যেখানে পর্ণা ও সৃজন সেখানে আরেক জুটি দর্শক মনে জায়গা করে নিয়েছিল। আর সেই জুটি হলো বর্ষা ও পিকলুর জুটি। কিন্তু গল্পের কাহিনীতে দেখা যায়, বর্ষার বিয়ে হয়ে যায় অন্যত্র। আলাদা হয়ে যায় তাঁরা। কিন্তু এবার, শত বাধা অতিক্রম করে এক হচ্ছে মিষ্টি জুটি।

‘নিম ফুলের মধু’ আজকের পর্ব ২৬ আগষ্ট এপিসোড | Neem Phooler Madhu Today Episode 26th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় জেঠু ও জেঠি মনির বিবাহ বার্ষিকী নিয়ে সারা বাড়িতে হইচই পড়ে গিয়েছে। দত্ত বাড়ি যেন আনন্দে, উৎসবে একজোট হয়ে রয়েছে। সকাল বেলার ব্রেকফাস্ট বানাতে রান্নাঘরে গিয়ে ময়দা মেখেছে দত্ত বাড়ির ছেলেরা। পর্ণার হাত ধরে দত্ত বাড়ির চেহারা একে বারে বদলে গেছে।

neemphoolermadhu 1

জেঠি মনিরা মন্দির থেকে ফেরার পর জেঠু এসে নিজে হাতে লুচি-তরকারি তুলে দেয় জেঠিমনির হাতে। আর সেই দেখে আনন্দে চোখে জল চলে আসে জেঠিমনির। কারণ তিনি এত কিছু আশাই করেননি। কিন্তু পর্ণার কারণে তিনি এই সব কিছু পেয়েছেন। ‌এরপর সবাই গায়ে হলুদ নিয়ে ব্যস্ত হয়ে পড়ে।

এমন সময় দেখা যায় বর্ষার কাছে গিয়ে দাঁড়িয়েছে পিকলু। পিকলু গিয়ে বর্ষাকে বলে সে বর্ষাকে খুব ভালোবেসে ফেলেছে। সেই বর্ষাকে বিয়ে করতে চায়। তখন বর্ষা বলে, এই কথাটা বলতে পিকলু এতটা দেরি করল যে‌ তার মাঝে এত কিছু ঘটে গেল। ‌ পিকলু তখন বলে হ্যাঁ সে দেরি করেছে। ‌কিন্তু যা হয়েছে তা হয়তো ভালোর জন্যই। এবার উত্তর দেয় বর্ষা।

পিকলু জানায়, সে বর্ষাকে বিয়ে করতে চায়। এই বিয়েতে বর্ষা রাজি কিনা সেটাই জানতে চায় সে। তখন পিকলুর প্রশ্নের উত্তরে বর্ষা সম্মতি দেয়। আর এখান থেকেই বোঝা যাচ্ছে এবার তবে এক হতে চলেছে বর্ষা-পিকলুর জুটি। এই দত্তবাড়িতে বাজতে চলেছে সানাই। কিন্তু সেটা কবে হচ্ছে, তার জন্য তর সইছে না দর্শকের।

TollyTales NewsDesk