জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মিশকাকে চিনতে পেরে ধাক্কা মেরে সরিয়ে দিলো রূপা, বুদ্ধিতে দীপাকেও দশ গোল দিচ্ছে তার ছোট্ট মেয়ে

Anurager Chhowa Today Episode: বুড়ি মায়ের কথাগুলি মনে দাগ কেটেছে রূপার। সে কি হারিয়ে যাবে? বাবা-মা বোনের থেকে আলাদা হতে হবে? স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) জমে উঠেছে টান টান উত্তেজনায়। ধারাবাহিকের গল্পে ফের বিয়ে করছে নায়ক-নায়িকা, সূর্য-দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৬শে আগস্ট (Anurager Chhowa Today Episode 26th August)

বিয়ের দিন আনন্দ অনুষ্ঠানের মাঝে এসে উপস্থিত হয় টিশকা রায়। টিশকা আসলে শুধু একটা নাম। আসলে মিশকাই টিশকা হয়ে সূর্যের জীবনে প্রবেশ করতে চাইছে। তাই সূর্য-দীপার শুভদিনে হাজির হয় সে। তাকে দেখে এক মুহূর্তের জন্য হলেও থমকে যায় গোটা পরিবার।

Anurager Chhowa Today Episode 25th June

তবে এদিন টিশকার রূপ একেবারে অন্যরকম। দীপা ও সূর্যকে শুভেচ্ছা জানায়। বীরের সঙ্গে কথা বলে। এদিকে দীপা ভয় পেয়ে যায়। টিশকা কী বীরকে নিতে এসেছে? তাই জোর করে কোলে তুলে নেয়। টিশকা বলে, বীরের একজন মায়ের দরকার। সে বড়জোর একটা নার্স বা আয়ার ব্যবস্থা করতে পারে। কিন্তু এখানে বীরকে মায়ের মতো ভালোবাসা পাবে।

এই বলে সকলের কাছ থেকে বিদায় নেয় মিশকা কিন্তু বলে, সে আবার ফিরে আসবে। আপাতত, সন্দেহের বাইরে থাকার জন্য দিনকয়েক গা ঢাকা দেবে সে। তবে যাওয়ার আগে সূর্যকে জড়িয়ে ধরে মিশকা। যা দৃষ্টিকটু লাগে পরিবারের সকলের। তারপর নিজেই বলে বিদেশে এগুলো খুব স্বাভাবিক।

তারপর দীপা ও রূপাকেও জড়িয়ে ধরতে চায় মিশকা। কিন্তু সরিয়ে দেয় রূপা। দীপার মনের কথাগুলো বলে রূপা। টিশকারুপী মিশকা চলে যাওয়ার পর, ফুলসজ্জার ঘরে নিয়ে যাওয়া হয় সূর্য-দীপাকে। সকলে মজা করছে। আনন্দে মুখরিত সেনগুপ্ত বাড়ি।

TollyTales NewsDesk