Bangla Serial

Tomar Khola Hawa: দর্শকদের জন্যে খারাপ খবর! মাঝপথেই এবার সিরিয়াল ছাড়বে, নির্মাতাদের হুমকি দিলো “তোমার খোলা হাওয়া” নায়িকা

সম্প্রতি কিছু মাস আগেই শুরু হয় ‘তোমার খোলা হাওয়া’। আর এরমধ্যেই নিজেদের স্লট হারালো এই ধারাবাহিক। যদিও আগে থেকেই একটা আভা পাওয়া যাচ্ছিল যে মাসখানেকের মধ্যে জি বাংলার ধারাবাহিকের স্লটে একটা রদবদল আসতে চলেছে। এরমধ্যেই রটে এপ্রিলের মাঝামাঝিই বন্ধ হয়ে যাবে ‘মিঠাই’। শুরু হবে নতুন ধারাবাহিক ‘ফুলকি’।

উক্ত ধারাবাহিকে মুখ্য চরিত্রে থাকবে নবাগত দুই মুখ। খুব সম্ভবত ক্রিকেটকে কেন্দ্র করেই হবে এই সিরিয়াল। মনে করা হচ্ছিল মিঠাইয়ের বিকেল ৬টার স্লটই দেওয়া হবে ‘ফুলকি’-কে। তারপরেই শোনা যায় মুকুট আসবে রাত ৯টার স্লটে সোহাগ জলের জায়গায়। কিন্তু প্রোমো বলে অন্য কথা। নতুন শুরু হতে চলা এই মেগাতে ফিরছেন শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষের জুটি। এবং লিড রোলে দেখা মিলবে শ্রাবণী ভুঁইয়ার।

সাড়ে ৯টার স্লট দেওয়া হয় ‘মুকুট’কে। তবে কি বন্ধ হতে চলেছে ‘তোমার খোলা হাওয়া’? না, বন্ধ হচ্ছে না, ২৭ মার্চ ‘মুকুট’ আসার পর থেকে অন্য সময়ে সম্প্রচারিত হবে ‘তোমার খোলা হাওয়া’। প্রসঙ্গত ২০২২-এর ডিসেম্বরে শুরু হয়েছিল ‘তোমার খোলা হাওয়া’। মাত্র ৩ মাস হয়েছে এই ধারাবাহিকের। এরমধ্যেই স্লট চেঞ্জ। শোনা যাচ্ছে, দুপুর তিনটায় দেওয়া হবে এই ধারাবাহিক। আর তা শুনেই খেপে গেল ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত।

Watch Tomar Khola Hawa TV Serial 20th February 2023 Full Episode 51 Online  on ZEE5

চ্যানেলকে হুমকি দিয়ে তিনি জানান, “যদি আমার সিরিয়াল দুপুর তিনটায় সম্প্রচার করা হয় তাহলে আমি NOC দিয়ে সিরিয়াল ছেড়ে দেবো!” এখন এটাই দেখার উনি কি সিরিয়াল এখন ছাড়বেন নাকি চালিয়ে যাবেন! পাশাপাশি এও শোনা যাচ্ছে, এখনই বন্ধ হবে না ‘সোহাগ জল’। যেহেতু টিআরপি তালিকায় নম্বর বেশ ভালোই আছে, এক্কা দোক্কার থেকে টিআরপিতে বেশি নম্বর পাচ্ছে ‘সোহাগ জল’। তবে এখনও চ্যানেলের তরফে হয়নি কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট।

নারীকেন্দ্রিক ধারাবাহিক জি বাংলার এই আসন্ন মেগা ‘মুকুট’। আশা করা যাচ্ছে এই ধারাবাহিকের টিআরপি ভালোই থাকবে। ফের একবার লড়াকু মেয়ের চরিত্রে থাকছেন শ্রাবণী। পাশাপাশি ‘মুকুট’-এ দেখা মিলবে ‘কড়িখেলা’ জুটি শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষের। জি বাংলার এই পছন্দের জুটিকে ফের পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন তাঁদের ভক্তরা।

Piya Chanda