Connect with us

    Bangla Serial

    Tonni Laha Roy: শুধু নায়িকারাই নয়, ভিলেনরাও মহিষাসুরমর্দিনীর অংশ হতে পারে!কামেশ্বরী রূপে তোর্সাকে দেখে চোখ জুড়িয়ে গেল দর্শকদের, ‘একে জি বাংলা নিতে পারত মহালয়ায়’, দাবি নেটিজেনদের

    Published

    on

    Tonni Laha Roy As Durga3

    আর মাত্র দুটো সপ্তাহের অপেক্ষা তারপরে আকাশে বাতাসে ভেসে উঠবে আগমনীর সুর। রবিবার মহালয়ার ভোরবেলায় বিনোদন চ্যানেলগুলোয় প্রতিযোগিতা শুরু হবে। কোন চ্যানেল ভালো মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান করতে পারে সেটাই এবার দেখার।

    আমরা মোটামুটি সকলেই জেনে গেছি, জি বাংলা কালার্স বাংলা এবং স্টার জলসাতে কে মহিষাসুরমর্দিনী সাজছেন আর দেবীর বিভিন্ন রূপে কে কে রয়েছেন। স্টার জলসার পুরো লিস্ট আমাদের কাছে রয়েছে কিন্তু কিছু কারণে আমরা সেটা দিতে পারছিনা। জি বাংলা যেমন এক এক করে প্রকাশ করছে।

     

    View this post on Instagram

     

    A post shared by Tonni Laha Roy (@roytonni)

    তবে অনেকেই প্রশ্ন করে থাকেন যে ধারাবাহিকের নায়িকারাই শুধুমাত্র দেবীরূপে আসেন কেন? পার্শ্ব চরিত্র অথবা যিনি খলনায়িকা সাজেন তাদেরকেও তো দেখতে খুবই সুন্দর হয়,তারা ধারাবাহিকে খলনায়িকা সাজতেই পারেন কিন্তু বাস্তবে মহিষাসুরমর্দিনীতে তারা যদি দেবীর রূপ সাজেন তাহলে অসুবিধা কোথায়? আবার যারা সেকেন্ড লীড তারাও তো দেবীর রূপ সাজতে পারে।হয়তো যেন এটা নিয়ে পরে ভাবনা চিন্তা করবে এবং এই স্টিরিও টাইপ থেকে বেরিয়ে আসবে।

     

    View this post on Instagram

     

    A post shared by Tonni Laha Roy (@roytonni)

    কিন্তু তার আগে আমরা মিঠাইয়ের খলনায়িকা তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায়ের একটি ফটোশুট দেখে ছিটকে গেছি। তন্বীকে দেখতে খুব সুন্দর, তাকে ভিলেন মানতে অনেকেরই মন চায় না। সত্যি কথা বলতে তন্বী আগের মত সেই কঠিন শক্তপোক্ত ভিলেনও নেই। বাস্তব জীবনে তার মতো ভালো মেয়ে আর দুটো হয় না। এবার তাকেই আমরা একটি আগমনী ফটোশুটে দেখলাম।

     

    View this post on Instagram

     

    A post shared by Tonni Laha Roy (@roytonni)

    দেবী কামেশ্বরী রূপে তন্বী লাহারায় কে দেখে অবাক হয়ে গেছেন দর্শকরা। লাল রঙের শাড়িতে দেবীরূপে তাকে অদ্ভুত সুন্দর লাগছে। সকলেই বলছেন যে এই বছর মহিষাসুরমর্দিনীতে তন্বীকে কোন রোল দিতেই পারতো জি বাংলা। হয়তো সামনের বছর দেবে।