Connect with us

    Bangla Serial

    Trina Saha: ভেতরে ভেতরে তৃণার বিয়ে ভেঙে গেছে , দুই বাচ্চার জন্মও তিনি লুকিয়ে দিয়েছেন ! অভিনেত্রী তৃণা সাহার স্বীকারোক্তি শুনে অবাক দর্শকরা

    Published

    on

    Neel Trina

    টেলিভিশনের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী তৃণা সাহা। ছোট পর্দার পাশাপাশি এবার বড় পর্দাতেও পা রেখেছেন তিনি এবং দর্শকদের আশা বড় পর্দাতেও সমানভাবে সাফল্য অর্জন করতে পারবেন এই বাঙালি অভিনেত্রী।

    গুনগুন চরিত্রটি দর্শকদের মনে এতটাই ছাপ ফেলে গেছে যে এখন দর্শকরা তৃণা সাহাকে এই নামেই বেশি চিনে ফেলেছে। খড়কুটো ধারাবাহিকের সেই গুনগুনের চরিত্রটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এর মধ্যে দিয়েই সব থেকে বেশি আলোচনায় উঠে এসেছেন অভিনেত্রী তৃণা সাহা।

    আমরা জানি যে কোন ব্যক্তিত্ব যখন তারকা হয়ে ওঠেন তখন তাঁদের কাজের থেকেও ব্যক্তিগত জীবনের প্রতি দর্শকদের বা তাঁদের অনুরাগীদের আগ্রহ থাকে সব থেকে বেশি। তারকাদের সম্পর্কে হামেশাই নানা অজানা তথ্য গুজব জল্পনা ছড়িয়ে যেতেই থাকে।

    Hot and sexy photoshoot Trina Saha in red dress hot and sexy photoshoot 52480

    তেমনই এক বিস্ফোরক তথ্য অভিনেত্রী তৃণা সাহা নিজেই নিজের নামে জানতে পেরেছেন। এক সাক্ষাৎকারে এই বিষয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তৃণা।

    তিনি বলেছেন তিনি এর মধ্যে অনেক কিছু শুনতে পেয়েছেন নিজের নামে। তিনি নাকি দুই বাচ্চার মা বাস্তবে এবং নীল ভট্টাচার্যের সঙ্গে বিয়ের সম্পর্ক ভেঙে গেছে তাঁর। আর কাজের দিক দিয়েও এমন একটা গুজব ছড়িয়ে গেছে যে খড়কুটো খুব তাড়াতাড়ি ৬ মাস আগেই শেষ হয়ে যাচ্ছে।

    এগুলো হাসতে হাসতে তিনি সব পরিষ্কার করে বলে দিয়েছেন। পাশাপাশি নায়িকা ও বলেছেন যে কারো চিন্তা করার প্রয়োজন নেই কারণ নিজের ব্যক্তিগত জীবন এবং কাজের জীবনে কী কী ঘটবে নায়িকার সঙ্গে সেগুলো তিনি নিজেই খোলামেলা সকলকে জানাবেন।