জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জমে গেছে ‘জগদ্ধাত্রী’ ধারাবহিক হাসপাতলে ভর্তি হতেই সব সত্যি জেনে গেল কৌশিকী! এবার কি হবে জ্যাস সান্যালের?

জি বাংলা (Zee Bangla) ধারাবাহিক জগদ্ধাত্রী( Jagadhatri) গল্পের শুরুতেই দেখা যায়, বর্তমানে ধারাবাহিক জমে গিয়েছে স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ ও জ্যাসের ঘুরে দাঁড়ানোর গল্পে। ধারাবাহিকের পর্বের শুরুতে দেখা যায়, জগদ্ধাত্রীকে অভয় দিচ্ছে কৌশিকী। এই লড়াই লড়ে জিতবে ঠিকই জ্যাস সান্যাল। এই কথা বলে ক্রমাগত জগদ্ধাত্রীকে সাহস যোগায় কৌশিক মুখার্জি।

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব ২৭জুলাই (Jagaddhatri Today Episode 27 July)

আজকের পর্বে দেখা যায়, স্বয়ম্ভু এখন জেলে চিন্তায় পড়েছে জগদ্ধাত্রী। অন্যদিকে উৎসব বার বার বলতে থাকে স্বয়ম্ভু যদি বাড়ি ফিরে আসে কাউকে ছাড়বেনা সে। আজকের পর্বে দেখা যাবে, দেবুদাকে কথা শোনাতে থাকে উৎসব তোমার পিছনে ইতিমধ্যেই অনেকগুলো টাকাই আমি ব্যয় করেছি তুমি যদি বলো কাজটা হচ্ছে না বা হয়নি তাহলে তো আমি কোনোভাবেই মেনে নেব না।

WhatsApp Image 2024 07 27 at 5.35.28 PM

উৎসবের দাবি কাজটা দেবু দাকে কোন না কোন ভাবেই শেষ করতে হবে!

উৎসব মেহেন্দিকে জানায় , যদি স্বয়ম্ভু বাড়িতে ফিরে আসে তাহলে মেহেন্দিকে বাড়ি থেকে বের করে দেবে তারপর উৎসব অন্য একটি মেয়েকে বিয়ে করবে। মেহেন্দি এই উত্তরে উৎসবকে বলে এতটাও সহজ নয়, উৎসব তুমি আমার দিদির মার খাও নি এখনও তাই তুমি এত কথা আমাকে বলছো। আমি দিদিকে এক্ষুনি সব কথা বলে দেব তারপর তুমি জ্যাস সান্যালের হাত মারা খাবে।

অন্যদিকে জ্যাস সান্যাল ফোন করেছে উৎসবকে আর জানায় এখনও সময় আছে তুমি নিজেকে স্ল্যান্ডের করো, আমাদের কাছে এসে স্টেটমেন্ট দাও। জগদ্ধাত্রী আরো বলে, তুমি দেবু দা, দিব্বিয়া সেন তিনজন মিলে একটা মেইল আইডি ক্রিয়েট করে সেই মেইল আইডি দিয়ে স্বয়ম্ভুকে মেইল করে ছিলে, আমার কাছে সমস্ত প্রমাণ আছে।

জগদ্ধাত্রী আরো বলে উৎসবকে, আমি বাবাকে অর্থাৎ রাজনাথ মুখার্জিকে কথা দিয়েছি স্বয়ম্ভুকে ফরিয়ে নিয়ে যাবো।জগদ্ধাত্রী আরো উৎসবকে বোঝাতে থাকে তাদের একান্নবর্তী পরিবার নিয়ে। এখনো সময় আছে উৎসবে রাতে সত্যিটা স্বীকার করার। উৎসব চাই মুখার্জী বাড়ির সম্পত্তি নিজে একা রাত করবে বলে সে চায় না এই সম্পত্তির দখলদারি অন্য কেউ নিক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।