জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কলেজে র‌্যাগিংয়ের শিকার সূর্য, ক্লাসে সকলের সামনে ঋত্বিককে উচিত শিক্ষা দিল দীপা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। গল্পের মোড় ঘুরেছে ৩৬০ ডিগ্রি। কারণ দীপা ও সূর্যের সম্পর্কের সমীকরণ বদলে গেছে। এখন সূর্যের স্মৃতিতেই নেই তারা স্বামী-স্ত্রী বা প্রাক্তন। বর্তমানে, সূর্য ও দীপা ক্লাসমেট। দুজনেই ডাক্তারিতে সুযোগ পেয়েছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭শে জুলাই
(Anurager Chhowa Today Episode 27th July)

ধারাবাহিকের গল্প যে খাতে বইছে, তাতে কলেজে প্রতি পদে দলবাজির শিকার হয়ে চলেছে সূর্য-দীপা। বয়সে খানিক বড় বলে তাদের ‘সিনিয়র সিটিজেন’ বলে কটাক্ষ ছুঁড়ছে অন্যান্য ক্লাসমেটরা। যদিও সূর্য বা দীপা দুজনেই সিদ্ধ হস্তে সামাল দিয়ে চলেছে সব প্রতিকূল পরিস্থিতি।

WhatsApp Image 2024 07 27 at 1.42.31 PM

এই মুহূর্তে গল্পে সূর্যের অন্যতম শত্রু ঋত্বিক। এবারের প্রবেশিকায় কে প্রথম হয়েছে এই নিয়ে চলছে টানাপড়েন। ঋত্বিকের দৃঢ় বিশ্বাস সেই প্রথম হয়েছে। প্রথম হওয়ার জন্য এক বছর ড্রপ করেছিল সে। সুযোগ পেয়েও, হাতছাড়া করেছিল সে। আর এবার ফের দ্বিতীয় হয়েছে মেনে নিতে পারছে না সে।

এদিন ক্লাসে সূর্যকে বেঞ্চ থেকে ফেলে দেয় সে। এমন আচরণের জন্য দীপা উচিত শিক্ষা দেয় ঋত্বিককে। সেও টেনে চেয়ার সরিয়ে দেয়। মাটিতে ফেলে দেয় ঋত্বিককে। সমানে সমানে টক্কর চলছে ঋত্বিকের সঙ্গে সূর্য-দীপার। তারপরই ক্লাসে স্যার ঢোকে। নিজেদের খানিকটা গুটিয়ে নেয় তারা। স্যারও বেরিয়ে যায় সূর্য ও ঋত্বিকের টেস্ট নেওয়ার জন্য।

তারপরই তুলকালাম। ক্লাস ঋত্বিক বলে, সকলে যেন তার দিকে চলে আসে। কারণ শেষ হাসিটা হাসবে বলা বাহুল্য ঋত্বিক। তার পরীক্ষায় সূর্যের থেকে ভাল ফল করলে, তার বাবার রিসোর্টে পার্টি দেবে সে। একথা শুনে সকলে চলে আসে ঋত্বিকের দলে। সূর্যের দিক ফাঁকা হয়ে যায়। থাকে শুধু দীপা। তবে সূর্যের কোনও দল নেই। এখন দেখার পরীক্ষায় কে প্রথম হয়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।