জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ক্রমেই স্মৃতি ফিরছে পর্নার! এবার তো তবে পোল খুলবে! ডাক্তারের থেকে পর্ণার ব্যাপারে সত্যি জেনে চমকে গেল অয়ন-মৌমিতা!

সন্ধ্যা আটটা বাজলেই বাঙালি বাড়িতে সেই সুর এখন সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কারণ জি বাংলার (Zee Bangla) পর্দায় ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) দেখতে হাজির হয়ে পড়েন বাড়ির সকলেই।একের পর এক ধামাকাদার পর্ব হয়েই চলেছে, যেটা মিস একেবারেই করা যাচ্ছে না।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৭শে জুলাই (Neem Phooler Madhu Today Episode 27th July)

শুরুর থেকেই অভিনেত্রী পল্লবী শর্মা এবং রুবেল দাসের জুটি দর্শকদের মন জয় করে চলেছে । ধারাবাহিকে দেখা যাচ্ছে, আহিরের শাস্তি ঘোষণা করা হয়েছে। ১০ বছরের জেল এবং ২০ লক্ষ টাকা জরিমানা হয়েছেন। পাশাপাশি সাসপেন্ড করা হয় দুজন পুলিশ অফিসারকে। এরপরই সকলে দিতে থাকে পর্ণার জয়ধ্বনি সঙ্গে সাধারণ মানুষ এসে মালা পরিয়ে দেয় তাকে।

WhatsApp Image 2024 07 27 at 12.01.52 PM

আর তার থেকে একটা মালা নিয়ে সৃজনের গলায় পরিয়ে দেয় পর্ণা। যা দেখে ভীষণ রেগে যায় অভিমন্যু। অন্যদিকে, বুবাই অয়নকে বলে সে যা করেছে সত্যের জয়ের জন্য করেছে। সকলের ফিরে আসে দত্ত বাড়িতে। পর্ণাকে জেঠু জিজ্ঞাসা করেন পর্ণার কি চাই? উত্তরে পর্ণা জানায় দত্ত বাড়ির বেড়া তুলে দিতে হবে। কথাটা শুনেই চমকে ওঠেন জেঠু এবং কৃষ্ণা।

আগামী পর্বে দেখা যেতে চলেছে, পর্ণার এই কথা শুনে অয়ন এর রাগ হয় ও সে বলে এমন কিছু চাইতে বলা হয়নি যেটা দেওয়া যাবে না। পর্ণা বলে সে বলতে চাইছে যদি তারা সবাই একসাথে থাকতে পারে। সৃজন সেই সময়ে বলে “আমরা তো এক সঙ্গেই থাকতাম। তাহলে আবার এক হতে ক্ষতি কি হয়েছে?” অয়ন তার বাবাকে বারণ করে দেয় পর্ণার এই কথা শোনার জন্য। পর্ণা ভেঙে পড়ে, বলে ঠাম্মি তার থেকে কিছু চেয়েছে, সেটা সে দিতে পারলো না। সৃজন পর্ণা কে সান্ত্বনা দেয় ও বলে সে সব সময়ে তার সঙ্গে রয়েছে।

WhatsApp Image 2024 07 27 at 12.02.07 PM

কৃষ্ণা পর্ণাকে কথা শোনাতে থাকে বলে ‘যে তুমি ভেবেছো তোমার সব কথা শুনে নেওয়া হবে’। জেঠুর ধারণা হয় পর্ণা কথা বলতে বলতে আশকারা পেয়ে গেছে। সেসময় বুবাইকে ডেকে নেয় অয়ন। পুঁটি তখন বলে ‘আমরা ভেবেছিলাম বুবাই দাদা এলে একসাথে, রথ টানব সেটা হবে না?’ সেই সময় জেঠু ভেতর থেকে একটি মুগুর নিয়ে আসে। আর বলে যে পর্ণাকে তিনি কথা দিয়েছেন, সে কথা তিনি রাখবেন কে কি বলছে তার কিছু যায় আসে না।

দত্ত বাড়ি এক হচ্ছে দেখে আনন্দ পায় ঠাম্মি। সবাই এক হয়ে যায়। এই খুশিতে পর্ণাকে জড়িয়ে ধরে সৃজন। হই হই করে দত্তবাড়িতে রথ উৎসব পালন করা হচ্ছে। এবার কি আসতে আসতে স্মৃতি ফিরে পাবে পর্ণা ?‌ কি হতে চলেছে নিম ফুলের মতো ধারাবাহিকে জানতে হলে দেখতে হবে ‘নিম ফুলের মধু’।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।