Bangla Serial

খা’রাপ খবর! কিঞ্জলের চরিত্রে মু’খ বদল! আর ধারাবাহিকে দেখা যাবে না উদয় প্রতাপ সিং’কে! কিন্তু কেন ধারাবাহিক ছা’ড়লেন অভিনেতা?

বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে যে ধারাবাহিকগুলি দর্শকদের মনে রা’জ’ত্ব করছে তাঁদের মধ্যে অন্যতম জি বাংলার নিজস্ব প্র’যো’জি’ত ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। ধারাবাহিকের একের পর এক নতুন নতুন চমকের কারণে জ’মে উ’ঠেছে ধারাবাহিকের কাহিনী। শুরু থেকেই ধারাবাহিকটিকে অনেক ভা’লো’বা’সা দিয়েছেন দর্শকরা। যার ফলে গত সপ্তাহে স্টার জলসার গীতা LLBকে পিছনে ফেলে তৃতীয় স্থানে চলে এসেছে কোন গোপনে মন ভেসেছে।

ধারাবাহিকের শু’রু’তেই দেখা যায় স’হ’জ, স’রল, স্ব’চ্ছ মনের শ্যামলীকে তাঁর ভাইদের অ’ত্যা’চা’রের হা’ত থেকে বাঁ’চা’তে তাঁকে কলকাতায় পা’ঠিয়ে দেয় সে’খান’কার স্কু’লের একজন শি’ক্ষ’ক। কি’ন্তু স’হ’জ, স’র’ল শ্যামলী কলকাতায় এসেও পড়ে যায় গো’ল’ক’ধাঁ’ধায়। যদিও সেই প’রি’স্থি’তি থেকে শ্যামলীকে বাঁ’চি’য়ে জো’ড়া বাড়িতে নিয়ে আসে জো’ড়া বাড়ির বড় ছেলে অনিকেত মল্লিক।

শ্যামলী কাজ পেয়ে যায় গ্রেট বেঙ্গল ক্যাটারারে। শ্যামলীর স’রলতায় ম’ন জ’য় করে নেয় স’ক’লের। কিন্তু শ্যামলীর দ’ক্ষ’তা কাঁ’টা হয়ে দাঁ’ড়া’য় অপালা আর তাঁর ছেলে অরুণাভ বং তাঁর বউমা তৃষার জন্য। এদিকে শ্যামলীকে ভা’লো’বেসে ফে’লে জো’ড়া বাড়ির ছোট ছেলে, অনিকেতের ভাই কিঞ্জল। একটি অনুষ্ঠানে গিয়ে কিঞ্জল ঠিক করে শ্যামলীকে তাঁর ম’নের কথা জা’নিয়ে দেবে সে।

সেই অনুষ্ঠানেই খাওয়ার পা’’চার করার সময় খাও’য়া’রের সা’ম’গ্রীর ট্র্যা’ক দেখে নেয় শ্যামলী। সেই কথা কিঞ্জলকে বলতে গেছে সেইসব কথাকে পা’ত্তা না দিয়ে শ্যামলীকে নি’জের ম’নের কথা বলে দেয় কিঞ্জল। তখনই অরুণ আর তৃষার প”রি’ক”ল্প’নার কারণ হ’র’পা বা’নে ভে’সে যায় কিঞ্জল। আর ভাগ্যসুত্রে বি’বা’হ ব’ন্ধ’নে আ’ব’দ্ধ হয় শ্যামলী আর অনিকেত। যদিও সম্প্রতি শোনা যাচ্ছে ধারাবাহিকে ফি’রবে কিঞ্জলের চরিত্র।

আরো পড়ুন: দুঃসং’বাদ! নিম ফুলের মধুতে আর দেখা যাবে না প্রিয় ঠাম্মিকে! ধারাবাহিক ছাড়লেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী! কি হয়েছে অভিনেত্রীর?

সেই বিষয়ে জানার জন্যই যোগাযোগ করা হয়েছিল কিঞ্জলের চরিত্রাভিনেতা উদয় প্রতাপ সিং-এর সঙ্গে। এই বিষয়ে অভিনেতা জানিয়েছেন কিঞ্জল চরিত্রটি প্রথমে তিনি ক’রতে চাননি কিন্তু পড়ে তাঁকে জানান হয় চরিত্রটা অ’ল্প কয়ে’কদি’নের যার ফলেই তিনি রা’জি হয়ে যান। কিন্তু চরিত্রটি করতে করতে বেশ আ’ন’ন্দ পেয়েছেন তিনি। তবে ট্র্যা’ক অনুযায়ী বি’দা’য় নে’য় কিঞ্জল। তাঁর সঙ্গে বি’দা’য় নেন তিনিও। তাঁর সঙ্গে ওইটু’কুই চু’ক্তি ছিল। তবে ভবিষ্যতে যদি তাকে বলা হয় তাহলে তিনি এই চরিত্রটি করতে চান। তাই ধারাবাহিকে কিঞ্জল ফি’র’তে তাঁ’কে নাও দেখা যে’তে পা’রে কিন্তু তিনি এই চরিত্রটি করতে চান। তাহলে কি কিঞ্জলের চরিত্রে আর ফিরবেন না অভিনেতা? আপনারা কি চান?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।