Bangla Serial

Jagaddhatri: এবার নিজের ফর্মে জগদ্ধাত্রী! কাঁকনকে মারা নয়, কাকে আসলে মারার টার্গেট ছিল? জ্যাস সান্যালের প্রশ্নের মুখোমুখি দিব্যা সেন! গল্পে আসছে বড় টুইস্ট

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে দারুন জনপ্রিয় একটি ধারাবাহিক হল জি বাংলা ‘জগদ্ধাত্রী’। প্রথম থেকেই এই ধারাবাহিক টিআরপি তালিকায় ভালো ফল করে এসেছে। তবে গত সপ্তাহে এই ধারাবাহিক শীর্ষস্থান থেকে নেমে দ্বিতীয় স্থানে চলে গেছে। আর তার জন্য ধারাবাহিক কর্তৃপক্ষ এবার উঠে পড়ে লেগেছে তাদের পুরনো স্থানে ফিরে আসার জন্য।

এখন প্রায় প্রতিদিনই টানটান উত্তেজনার পর্ব হচ্ছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন কিছুদিন আগেই কৌশিকী মুখার্জিকে মারার জন্য প্ল্যান করে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যেখানে কৌশিকীর দিকে গুলি করলেও নিজের মাকে বাঁচানোর জন্য সেই গুলি কাকন নিজের উপর নেয়।

আর সেই গুলি যেই তার বুকে এসে লাগে অমনি মাটিতে লুটিয়ে পড়ে সে। নিজের চোখের সামনে প্রাণের চেয়ে প্রিয় মেয়ের উপর গুলি লাগতে দেখে কৌশিকী মুখার্জী ভেঙে পড়ে। সমরেশ এবং কৌশিকী দুজনেই নিজের মেয়েকে এই অবস্থায় দেখে কি করবে বুঝতে পারছিল না। তারপরেই তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই এখনো মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কাকন।

এবং উল্টোদিকে জগদ্ধাত্রী আসল দোষীকে খুঁজে বার করে শাস্তি দেওয়ার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। আসন্ন পর্বে দেখা যাবে জগদ্ধাত্রী দিব্যা সেনকে নিয়ে আসবে প্রশ্ন করার জন্য। আর তখনই সে দিব্যা সেনকে প্রশ্ন করবে যে ‘আপনি এত বড় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অনেক কড়া সিকিউরিটি ছিল নিশ্চয়ই?’ তখন দিব্যা সেন বলে ‘নিশ্চয়ই ছিল এত নামিদামি লোক এসেছিল’। তখন আবার জগদ্ধাত্রী জিজ্ঞাসা করে ‘তা টার্গেটটা কে ছিল? কৌশিকী মুখার্জি নাকি সমরেশ মুখোপাধ্যায়?’ আর তখনই চমকে ওঠে দিব্যা সেন।

প্রসঙ্গত দিব্যা সেন এবং কৌশিকীর কাকা দুজনে মিলে কৌশিকীকে মারার জন্যই এই চক্রান্ত করেছিল। কিন্তু সেখানে কাকন আহত হয়ে পড়ে। তাই এবার দেখার জগদ্ধাত্রী কত তাড়াতাড়ি আসল দোষীকে বের করে আনে। আর তারপরে কৌশিকী মুখার্জি আসল সত্যি জেনে কি পদক্ষেপ নেয়?

Titli Bhattacharya