Bangla Serial

Nim Fuler Madhu: এবার পর্না নিজে রোজগার করবে! পর্নার কুচুটে শাশুড়ি আর সৃজন কি তার পাশে থাকবে? বস্তা পচা সংসারের বাইরেও যে মেয়েদের নিজের দুনিয়া আছে তা দেখে খুশি দর্শক

বর্তমানে বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক এসছে নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মাকে। শুরুর কয়েক দিনের মধ্যেই সৃজন এবং পর্নার জুটি দর্শকদের বেশ মন জয় করেছে।

ধারাবাহিক শুরুর থেকে দেখানো হয়েছে নায়িকা পর্না একটা আধুনিক পরিবারের মেয়ে এবং সৃজন হল যৌথ এবং প্রাচীন ধ্যান ধারণার পরিবারের ছেলে। তাদের বাড়ি থেকে সম্বন্ধ করে বিয়ে হয় এবং বিয়ের পরে সৃজনের মায়ের মনে হতে থাকে যে আধুনিক মেয়ে এসে তার ছেলেকে তার থেকে আলাদা করে দিচ্ছে। যার ফলে সে পর্নার সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করে।

কিন্তু উল্টোদিকে পর্না চেষ্টা করে যে কিভাবে শাশুড়ির মন জেতা যায়! কিন্তু তা সত্বেও কৃষ্ণা অর্থাৎ সৃজনের মা ছেলে বউয়ের মাঝখানে ঢোকার চেষ্টা করছে এবং বউকে খারাপ করার চেষ্টা করছে। কিছুদিন আগেই দেখা গেছে পর্না সবকিছু দেখতে দেখতে হঠাৎই মুখ ফসকে বলে ফেলেছে যে তার শাশুড়ি পলিটিক্স করে। এই নিয়েও বাড়িতে ধন্ধুমার কান্ড হয়ে গিয়েছে।

এবার আসন্ন একটি পর্বে দেখা যাবে পর্না তার শ্বশুর মশাই অর্থাৎ সৃজনের বাবার কাছ থেকে অনুমতি নিতে যাবে বাইরে গিয়ে চাকরি করার জন্য। এবং সেখানে সৃজনের বাবা তাকে বলবে যে এতে অনুমতি নেওয়ার কি আছে! নিশ্চয়ই যাবে। কিন্তু উল্টোদিকে সৃজনের জেঠু বলবে যে বাড়ির বউ কেন বাইরে বেরোবে? তারপরেই সেখানে সৃজনের মা এসে উপস্থিত হয়।

আর তখনই সৃজনের মা পর্নাকে বলে এখন কি করতে যাবে বাইরে? তখন পর্না উত্তরে বলে যে আমি একটা চাকরির ইন্টারভিউ দিতে যাব। এরপরে কি ঘটতে চলেছে তা এখনো জানা যায়নি। তবে এবার দেখার পালা যে পর্না চাকরি করতে যাবে বা নিজের পায়ে দাঁড়াবে শুনে সৃজন কী তার পাশে দাঁড়ায়? নাকি বাড়ির লোকেদের মতো আপত্তি জানায়।

Nira