Bangla Serial

Khelna Bari: অন্তরার চক্রান্তে পা ফেলে জ্বলন্ত কয়লার উপর হাঁটছে মিতুল! আদৌ কি ইন্দ্রর মঙ্গলের জন্য এই ব্রত শেষ অবধি পালন করতে পারবে সে? 

জি বাংলায় এখন যে কটি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘খেলনা বাড়ি’। শুরুর প্রথম থেকেই দর্শকদের কাছে দারুন জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। তবে সবচেয়ে বেশি দর্শক পছন্দ করেছে এই ধারাবাহিকে ইন্দ্র এবং মিতুলের জুটি। নায়ক নায়িকার এই নতুন জুটিকে দর্শক দারুন ভালোবাসা দিয়েছে।

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে। তবে এই ধারাবাহিকের গল্প যখন শুরু হয় তখন নায়ক নায়িকা পরিস্থিতির চাপে পড়ে বিয়ে করে কিন্তু আস্তে আস্তে তাদের সম্পর্ক স্বাভাবিক হয়। যখন তাদের সম্পর্ক স্বাভাবিক হতে শুরু করে তখনই নায়কের পুরনো বউ অন্তরা ফিরে আসে।

এখন যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন যে অন্তরা আবার ইন্দ্রর জীবনে নিজের পুরনো অধিকার ফিরে পেতে চাইছে। যার জন্য একের পর এক চাল চালছে কিন্তু সেই সবকিছু থেকেই ইন্দ্রকে উদ্ধার করছে মিতুল। তবে এবার অন্তরা মিতুলের ওপরই চাল চললো।

প্রসঙ্গত ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে যে ইন্দ্রর ঠাম্মার গুরুদেব এসছে বাড়িতে । ইন্দ্রর ঠাম্মা তখন গুরুদেবের কাছে বলে যে ইন্দ্রর জীবনে একের পর এক দুর্যোগ আসছে তার জন্য কিছু একটা করতে। তখনই গুরুদেব একটি ব্রতর কথা বলে যেখানে সাধারণ কয়লা অর্থাৎ ঠান্ডা কয়লার ওপর দিয়ে তার বউকে হেঁটে যেতে হবে। আর সেই ব্রত পালন করার জন্য অন্তরা এবং মিতুল দুজনেই রাজি হয়।

তারপরে যখন কয়লার উপর দিয়ে হাঁটার সময় আসে প্রথমে অন্তরা হেঁটে যায় এবং মিতুল যখন হাঁটতে যায় তখন ইন্দ্র এসে পরে এবং বলে যে এসব নিয়ম মিতুলকে পালন করতে হবে না। কিন্তু মিতুল যখন ইন্দ্রকে বোঝায় তখন সে রাজি হয়। তারপরেই অন্তরা একটা জ্বলন্ত কয়লা নিয়ে সকলের চোখের আড়ালে ওই ঠান্ডা কয়লাগুলোর মধ্যে দিয়ে দেয়।

আর যেই মিতুল হাঁটতে শুরু করে তখনই তার পায়ে ওই জ্বলন্ত কয়লাটা লাগে এবং সে আঘাত পায়। এবার দেখার মিতুল সেই ব্রত পূরণ করতে পারে কিনা! আর অন্তরের এই চাল মিতুল সকলের সামনে ফাঁস করে দিতে পারে কিনা? তা জানতে হলে পরবর্তী দিনে ‘খেলনা বাড়ি’ দেখতে হবে।

Titli Bhattacharya