Bangla Serial

Mon Dite Chai: ‘আমি একটা হামি দেবো’! বিয়ে হয়েছে ভুল করে, এদিকে সোমরাজের সঙ্গে রোম্যান্স করতে লেগেছে তিতির! মিষ্টি প্রেমের গল্প দেখতে উৎসুক দর্শক

বর্তমানে ধারাবাহিকগুলো ছুটছে টিআরপি বাড়ানোর লক্ষ্যে। কারণ যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ী কাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চক্করে এক একটা ট্যুইস্ট আনা হয় ধারাবাহিকে। আর এই ট্যুইস্টের মধ্যেই থাকে কিছু হাস্যকর সিন। আর সেই সিন ভাইরাল হলেই সমস্ত ধারাবাহিক সেই একই রাস্তাতে হাঁটার চেষ্টা করে।

সম্প্রতি এরূপ একটি একই দৃশ্য দেখতে পাই পরপর দুই ধারাবাহিকের মধ্যে। শুরুটা হয়েছিল ‘নিম ফুলের মধু’ দিয়ে, ধারাবাহিকে খাট ভাঙার দৃশ্য দেখানো মাত্রই ধারাবাহিকের টিআরপি বেড়ে গিয়েছিল হু হু করে। সৃজনের চোখে ধূলো দিতে পর্ণা বাধ্য হয়ে খাটের স্ক্রু ঢিলা করে রেখেছিল। এরপর সেখানে বসতেই খাট ভেঙে নীচে পড়ে যায় নায়ক-নায়িকা।

তারপরই সেই ঘটনার পুনরাবৃত্তি হল ‘রাঙা বউ’তে, আবার ‘মন দিতে চাই’তেও একই দৃশ্য দেখানো হয়। অর্থাৎ টিআরপি বাড়ানোর লক্ষ্যে নানান মজাদার সিন নিয়ে আসছে লেখকরা। এর আগেও একটি পর্ব দেখিয়ে ট্রোলের মুখে পড়েছিল ‘মন দিতে চাই’ ধারাবাহিক। উক্ত ধারাবাহিকে নায়ক- নায়িকার মধ্যে বিয়েটাই হয় পুরো অন্যভাবে। ‘ভুল করে’ গাঁটছড়ায় বাঁধা পড়ে যান সোমরাজ এবং তিতির! এমনকি সাত পাকে বাঁধাও পড়ে তারা।

আর এরফলে বিয়ে করতে বাধ্য হন তাঁরা। এরূপ বিয়ে দেখানোর পর এই ধারাবাহিক সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলের শিকার হয়। এবার ধারাবাহিকে এল আরও মজাদার সিন্। তিতির তার বর সোমরাজকে চুমু দিতে চাইল। কিন্তু তাতে স্বামী রাজি হয় না। আর তা দেখেই দর্শক ট্রোল করে লেখে, “আয় ঘুম যায় ঘুম, দও পাড়া দিয়ে যা, যে কোনো পাড়া দিয়ে যা, কিন্তু যা ঘুম যা”

এরম নানান মজার কান্ড প্রায় প্রতিদিনই ঘটে কোনো না কোনো ধারাবাহিকে। আর তা নিয়েই মেতে ওঠেন দর্শকরা। আবার কেউ কেউ তা উপার্জনের মাধ্যম করে নিয়েছে। তার করা মিমও বেশ মজার সৃষ্টি করে। প্রতিদিনই কোনো না কোনো ধারাবাহিক নিয়ে এরূপ ট্রোল হয়েই চলেছে।

Titli Bhattacharya