Bangla Serial

ঋষিকে মারার অপরাধে রাহুলকে শাস্তি দিল বিজয়লক্ষ্মী! জগদ্ধাত্রী কি হদিশ পাবে বৈদেহির? জগদ্ধাত্রীতে আসছে মারকাটারি পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে (Jagaddhatri) আসছে নতুন চমক। খুঁজে পাওয়া যাচ্ছে না স্বয়ং বৈদেহি মুখার্জীকেই। সেই নিয়েই চিন্তিত গোটা মুখার্জী পরিবার। বাড়িতে রান্না করে জগদ্ধাত্রী চলে যায় রাজনাথ মুখার্জীকে ডাকার জন্য। কিন্তু সেখানে যাওয়ার পর রাজনাথ, মেহেন্দি এবং প্রীতি আসে রাগারাগি করতে থাকে জগদ্ধাত্রীর ওপর। রাজনাথ বলেন কেন এখনও জগদ্ধাত্রী খুঁজে পাচ্ছে না বৈদেহিকে। কেন তাদের ডিপার্টমেন্ট চেষ্টা করছে না বৈদেহিকে খোঁজার। সেটা শুনে জগদ্ধাত্রী তাকে বলে তারা চেষ্টা করছে তবে যদি কোন মানুষ নিজের ইচ্ছেতে নিখোঁজ হয় তাহলে তাকে খুঁজে পাওয়া সহজ নয়।

সেটা শুনেই অবাক হয়ে যান রাজনাথ। তিনি বলেন সে কি বলতে চাইছে বৈদেহি নিজে লুকিয়ে আছে? তখন জগদ্ধাত্রী বলে তাই মনে হচ্ছে। কারণ বৈদেহি যদি কিডন্যাপ হতো তাহলে কিছু বোঝা যেত কিন্তু এখন যখন পাওয়া যাচ্ছে না তার মানে সে ইচ্ছে করে পুতুলকে আসে। তখন প্রীতি আরও রেগে যায়। সে বলে এসব উল্টো পাল্টা কথা যেন জগদ্ধাত্রী না বলে। তখন জগদ্ধাত্রী রাজনাথকে বলে খাওয়ার জন্য।

কিন্তু তিনি বারণ করে দেয়। তিনি বলেন তার স্ত্রী নিখোঁজ আর সে খাবে। সেটা শুনে জগদ্ধাত্রী বলে তিনি বৈদেহির জন্য যেরকম চিন্তা করছেন সেটা যদি তিনি নিজের ছেলে স্বয়ম্ভুর জন্যও একটু করতেন তাহলে হয়তো কিছু হত না। তখন মেহেন্দিও বলে তাকে চুপ ঠকাতে আর মুখ সামলে কথা বলতে কিন্তু জগদ্ধাত্রী তার কথা শোনে না আর চলে যায়। তখন রাজনাথকে মেহেন্দি আর প্রীতি বলে জগদ্ধাত্রীকে দিয়ে কিছু হবে না। কে বলতে পারে হয়তো জগদ্ধাত্রীই বৈদেহিকে লুকিয়ে রেখেছে। সেটা শুনেই ভাবতে শুরু করে রাজনাথ।

ওদিকে মেহেন্দিও একজন ফোন করে বলে সব ঠিক আছে, কাজ করে যেতে। সেই কথাটাই শুনে নেয় রাজনাথ তাকে আসে জিজ্ঞাসা করে সে কার সঙ্গে কথা বলছে। কিন্তু মেহেন্দি মায়ের কথা বলে ঘুরিয়ে দেয়। তবে তার কথায় সন্দেহ হয় রাজনাথের। জগদ্ধাত্রীও ঘরে গিয়ে সাধুদাকে ফোন করে বলে মেহেন্দি, দেবুদার ওপর নজর রাখতে, তাদের ফোন ট্যাব করতে। কারণ বৈদেহি মুখার্জী নিজে লুকিয়ে আসেন আর এদের মধ্যে এদের মধ্যে কেউ যুক্ত আছে বৈদেহির সঙ্গে। তখনই স্বয়ম্ভু চলে আসে সেখানে। সে জিজ্ঞাসা করে কি হয়েছে। তখন জগদ্ধাত্রী বলে তাদের ফাঁসানোর পরিকল্পনা চলছে।

সেটা শুনেই স্বয়ম্ভু জগদ্ধাত্রীকে জড়িয়ে ধরে বলে তারা কি শান্তিতে এইবাড়িতে থাকতে পারবে না। তখন জগদ্ধাত্রী তাকে আশ্বস্ত করে কিন্তু তখনই রাজনাথের কাছে একটি পার্সেল আসে যার মধ্যে থাকে বৈদেহির শাড়ি। সেটা দেখে রাজনাথ চিৎকার করে ওঠে। সেটা শুনে সকলে চলে আসে নিচে। কিন্তু জগদ্ধাত্রী রাজনাথকে জিজ্ঞাসা করলে তিনি কিছুই বলতে চাননা। যেটা দেখে খটকা লাগে জগদ্ধাত্রীর। এদিকে জগদ্ধাত্রী চলে গেছে ডিপার্টমেন্টে। সেখানে গিয়ে সঞ্চিতাকে আর রাহুলকে জগদ্ধাত্রী বলে সব সত্যি বলতে কিন্তু তারা কিছু বলতে চায়না।

আরো পড়ুন: ইরাকে বাঁচাতে মিশকাকে গুলি করবে সূর্য! শেষমেষ ভালোবাসার কাছে প্রাণ বিসর্জন দেবে মিশকা? অনুরাগে আসছে উত্তেজক পর্ব

রাহুল বলে সে তার বাবাকে জগদ্ধাত্রী চেনে না। তখন জগদ্ধাত্রী বলে এখনও তারা জ্যাস সান্যালের আসল রূপ দেখিনি। তখনই ভয় পেয়ে যায় তারা। জগদ্ধাত্রী তাদের বলে আসলে সঞ্চিতা ভালোবাসত ঋষিকে, কিন্তু রাহুল ভালোবাসতে সঞ্চিতাকে একটা একটা ত্রিকোণ প্রেম যেটা শুনেই তারা ভয় পেয়ে গিয়ে সব সত্যি বলে দেয়। তাহলে কি মনে হয় আপনাদের সবটা শুনে রাহুলের সঙ্গে কি করবেন বিজয়লক্ষ্মী? জগদ্ধাত্রী কি হদিশ পাবে বৈদেহির?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।