Bangla Serial

বাজল বিয়ের সানাই!নবনীতার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জিতু! পাত্রী কে?

বর্তমানে টলিপাড়ার একজন ব্যস্ততম অভিনেতা বললেও ভুল বলা হবে না জিতুকে (Jeetu) । তিনি কাজ করছেন মৃণাল সেনের বায়োপিক পদাতিক। যেখানেই তিনি অভিনয় করছেন অরণ্য চ্যাটার্জীর চরিত্রে। তার সিনেমাটির নাম অরণ্যে প্রাচীন প্রবাদ। একদিকে আমি আমার মতো আর শ্রাবন্তীর সঙ্গে বাবুসোনা সিনেমায় অভিনয় করছেন অভিনেতা। তবে তার মধ্যেই আসছে অন্য সংবাদ। আবার বিয়ে করছেন অভিনেতা? টলিপাড়ার একসময়কার জনপ্রিয় তারকা জুটি জিতু কামাল এবং নবনীতা দাস। অভিনয় জগতে আসার সূত্রেই পরিচয় তারপর বিয়ের পিঁড়িতে বসছিলেন এই জনপ্রিয় তারকা জুটি। ধারাবাহিক অর্ধাঙ্গিনী সেট থেকেই শুরু হয়েছিল তাদের সম্পর্ক। যদিও নবনীতাই প্রথম ভালোবাসার কথা জানিয়ে ছিলেন জিতুকে।

২০১৯ সালের ৬ মে পরিণতি পায় তাদের ভালোবাসার সম্পর্ক। সাত পাকে বাঁধা পড়েন তারা। যদিও সেই সম্পর্ক হয়নি চিরস্থায়ী। বিয়ের চার বছর পেরোতে না পেরোতেই বিচ্ছেদের গুঞ্জন শোনা যায় তাদের সম্পর্কে। সম্পর্কে সমাপ্তির গুঞ্জনে শিলমোহর দেন খোদ অভিনেত্রী নবনীতা। ফেসবুক একটি পোস্ট শেয়ার করে তিনি জানিয়েছিলেন আলাদা হচ্ছে তারা। তিনি জানিয়েছিলেন জিতুর ভালো বন্ধু হয়েই থাকতে চান তিনি। তাদের সমস্ত অনুরাগের উদ্দেশ্যে সংবেদনও জানিয়েছিলেন অভিনেত্রী নিজে।

Jeetu Kamal wishes his estranged wife Nabanita on her birthday

যদিও তাদের বিচ্ছেদের আসল কারণ সম্পর্কে কিছুই জানাননি অভিনেতা বা অভিনেত্রী কেউই। তবে তার মধ্যে ভেসে আসছে গুঞ্জন। আবার বিয়ের পিঁড়িতে অভিনেতা! কিন্তু কার সঙ্গে? সকলের মনেই ঘুরছে একই প্রশ্ন। অভিনেতা নিজের এনগেজমেন্টের সংবাদটি দিয়েছেন নিজেই নিজের স্টোরিতে। তিনি লিখেছেন “আপনারা অনেকদিন ধরেই একটাই বিষয় নিয়ে আমায় প্রশ্ন করে চলেছেন। তাই ভাবলাম এবার আপনাদের উত্তরটা দিয়েই দিই। প্রথমত, আমি আমার সম্পর্ক লুকাছি না। দ্বিতীয়ত, আমার সম্পর্ক কারুর মাথা ব্যথার কারণ হতে পারেনা। আর তৃতীয়ত আমাকে আমার সঙ্গীর নিরাপত্তার কথা মাথায় রেখেই কিছু জিনিস গোপন রাখতে হচ্ছে….।”

তবে এখানেই শেষ হয়নি আরও লিখেছেন অভিনেতা। নিজেই এই বিষয়ে আরও তথ্য শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। তিনি জানিয়েছেন “হ্যাঁ আমাদের কাছের বন্ধু এবং পরিবারের কাছেও গিয়েছে নিমন্ত্রণ পত্র। হ্যাঁ আমার এনগেজমেন্ট হচ্ছে ২৫ শে মার্চ। আসলে এটা অনেকে তাড়াতাড়ি আর হটাৎ করেই ঠিক হয়েছে। আমার পরিবারের সকলেই খুব খুশি আর আমি নিজেও খুব খুশি।” এই পোস্টটি দেখার পরই হতবাক সকলে। তবে এরপরই আসে আসল সংবাদ। যেটা শুনে অবাক হবেন আপনারাও। আসলেই এই পুরো বিষয়টিই আসলে ইয়ার্কি করে করেছেন অভিনেতা। সেই কথাই তিনি জানিয়েছেন নিজেই।

আরো পড়ুন: ঋষিকে মারার অপরাধে রাহুলকে শাস্তি দিল বিজয়লক্ষ্মী! জগদ্ধাত্রী কি হদিশ পাবে বৈদেহির? জগদ্ধাত্রীতে আসছে মারকাটারি পর্ব

তিনি জানিয়েছেন “আসলে এই পোস্টটি আমি একজনের থেকে চুরি করেছি। আমার বসে বসে আসলে একঘেয়েমি লাগছিল।” অর্থাৎ পয়লা এপ্রিল আসার আগেই সকলকে বকা বানিয়ে দিলেন অভিনেতা। আসলে তিনি বকা বানিয়েছেন তার ভক্তদের। বর্তমানে তিনি নিজেই ব্যস্ত অভিনয়ের কাজে। কারণ তার হাতে রয়েছে একাধিক রয়েছে একাধিক সিনেমা। সুতরাং এখন সেখানেই ব্যস্ত তিনি। যদিও তার এই পোষ্টটি দেখে হেসে উঠেছেন নেটিজেনরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।