Bangla Serial

Kaushambi Adrit: ‘পাগলি মেয়ে’! প্রিয়তমা কৌশাম্বীকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিলেন আদৃত? আনন্দে লাফাচ্ছে ‘কৌদৃত’ ভক্তরা

মিঠাই (Mithai) শেষ হয়েছে আজ বেশ কিছুদিন হল। যদিও এই ধারাবাহিকের আবেশ থেকে সম্পূর্ণভাবে মুক্ত হতে পারেনি বাঙালি। দর্শকদের ভীষণ রকমের পছন্দের, প্রাণের কাছাকাছি ছিল এই ধারাবাহিকটি। মিঠাই বন্ধ হলেও আজ‌ও দর্শকরা ভীষণ রকম ভালোবাসে এই ধারাবাহিকটিকে এবং এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রকে।

মিঠাই শেষ হ‌ওয়ার আগে থেকেই বাংলা টেলিভিশনে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল তিনটি নাম আদৃত রায় (Adrit Roy), কৌশাম্বী চক্রবর্তী (Koushambhi Chakrabarty) ও সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। আদৃত এবং সৌমীতৃষা নায়ক-নায়িকা হলেও কৌশাম্বী ছিলেন পার্শ্ব চরিত্রে। আর এই ধারাবাহিকে অভিনয়ের সূত্রেই আদৃত এবং কৌশম্বীর মধ্যে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও দর্শকরা তাদের সম্পর্ককে একেবারেই মেনে নিতে পারেনি। বিশেষ করে সৌমীতৃষার ভক্তরা। তাদের দাবি ছিল নায়ক-নায়িকার মধ্যে প্রেম হবে। সেখানে কেন নিজের পর্দার দিদির সঙ্গে বাস্তব জীবনে সম্পর্কে জড়িয়ে পড়লো আদৃত।

সে যাই হোক বহু কটাক্ষ হজম করেও প্রেমের নৌকায় উড়াল দিয়েছেন আদৃত-কৌশাম্বী। তবে জানিয়ে রাখা ভালো নিজেদের খুব ভালো বন্ধু বললেও কখনই প্রেমের সম্পর্ককে স্বীকার করে নেননি আদৃত বা কৌশম্বী। কিন্তু ওই যে যা রটে তার কিছুটা ঘটে। বিভিন্ন সময় এই দুই তারকাকে একসঙ্গে দেখা গেছে। যেমন কোলাঘাটে আদৃত এবং আদৃতের ভাইয়ের বউয়ের সঙ্গে সুন্দর সময় কাটাতে দেখা গেছে কৌশাম্বীকে। আবার ২৫শে মে আদৃতের জন্মদিনে অভিনেতার পরিবারের সঙ্গে আনন্দে মেতে ওঠেন অভিনেত্রী। ছবিতে দেখা যায় আদৃত এবং তার মায়ের পাশে বসে রয়েছেন কৌশাম্বী।

এমনকী দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে কৌশাম্বী উপস্থিত হলে অভিনেত্রী সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়‌ও ঘুরিয়ে উচ্ছেবাবু অর্থাৎ আদৃতের নাম নেন। আর সেই সময় কৌশাম্বীর মুখের লাজুক হাসি বুঝিয়ে দেয় তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। জানা গেছে, তাঁদের পরিবারেরও সম্মতি রয়েছে এই সম্পর্কে।

আজ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর জন্মদিন। জানেন কি প্রিয়তমার এই বিশেষ দিনে তার উদ্দেশ্যে কী শুভেচ্ছা বার্তা পাঠালেন আদৃত? তিনি লেখেন, ‘শুভ জন্মদিন পাগল মহিলা! তোমার জন্য অনেক সুখের প্রার্থনা করি! সবসময় হাসি মুখে থেকো’ ছবিতে দেখা গেছে হলুদ রঙের পাঞ্জাবি পরে কৌশাম্বীকে নিজের বাহুডোরে আঁকড়ে রেখেছেন আদৃত। আর তার প্রেমিকার পরনে রয়েছে মেরুন রঙা একটি শাড়ি।

Titli Bhattacharya