Bangla Serial

Oindrila Sen: অঙ্কুশের প্রেমিকা হাতছাড়া! এবার বিক্রমের সঙ্গে নাম জড়ালো ঐন্দ্রিলার! কেসটা কী?

বলা হয়ে থাকে এই মুহূর্তে টলিউডের অন্যতম রোম্যান্টিক কাপল তাঁরা। একসঙ্গে তাঁরা পার করে ফেলেছেন সুদীর্ঘ দশ দশটা বছর। বিভিন্ন সময় তাঁদের প্রেমের ঝলক মেলে তাঁদের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। কখনও আদুরে ছবি, কখন‌ও আবার একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি ভাইরাল হয়।

বুঝতেই পারছেন কার কথা বলছি! হ্যাঁ, আমি কথা বলছি অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের কথা। এই জুটির ভক্ত সংখ্যাও কিন্তু অসংখ্য। তাঁরা কবে বিয়ে করবেন সেই নিয়ে কৌতূহলী তাঁদের ভক্তরা। উল্লেখ্য, আগে অবশ্য অভিনেত্রী ঐন্দ্রিলা সেন জানিয়েছিলেন, ২০২১-র শেষে ডিসেম্বরে বিয়ে করার পরিকল্পনা রয়েছে। যদিও সেই ঘটনা বাস্তবায়িত হয়নি। তবে শোনা গেছে এই বছর হয়ত আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন তাঁরা।

তবে তার আগেই দুঃসংবাদ। শোনা যাচ্ছে অঙ্কুশকে ছেড়ে তার প্রিয়তম বন্ধু বিক্রম চ্যাটার্জির হাত ধরেছেন ঐন্দ্রিলা। টিলাপাড়ায় এখন প্রচুর সম্পর্ক ভাঙনের খবর। এই যেমন শোনা গেছে দাম্পত্য ভেঙেছে জিতু-নবনীতার। আবার অন্যদিকে শোনা যাচ্ছে দীর্ঘ প্রেম ভেঙেছে অভিনেত্রী রণিতা দাস ও অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর।

আর এবার তাহলে কী ভাঙলো অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক‌? ঘটনা কী? আরে চিন্তা করবেন না এই মুহূর্তে স্টার জলসার পর্দায় একাধিক পুরনো জনপ্রিয় শোকে ফের ফিরিয়ে আনা হচ্ছে। শুরু হয়েছে বোঝে না সে বোঝে না, ইচ্ছে নদী আর এবার সেই তালিকায় ঢুকল ২০১৮ সালের জনপ্রিয় ধারাবাহিক ফাগুন বউ। অনেকের‌ই ভীষণ পছন্দের ছিল এই ধারাবাহিকটি।

বিক্রম-ঐন্দ্রিলা অভিনীত এই ধারাবাহিকটি পুনরায় শুরু হতে চলেছে। আগামী ১৭ই জুলাই থেকে শুরু হচ্ছে পুরনো এই শো নতুন ভাবে। ২.৩০ টে থেকে সম্প্রচার শুরু হবে এই শোয়ের। এই ধারাবাহিক আবার শুরু হ‌ওয়ায় দারুণ খুশি দর্শকরা। আর বাস্তব জীবনে কিন্তু দারুণ বন্ধুত্ব বিক্রম-ঐন্দ্রিলা-অঙ্কুশের। আর অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম‌ এখন‌ও জমাটি। কিছুদিন আগেই তারা ঘুরতে গিয়েছিলেন আইসল্যান্ড। আর সেখান থেকেই অভিনেতার বিজ্ঞানী হতে চেয়েছিলাম মন্তব্য দারুণ ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।