Bangla Serial

Serial Actress Education: অভিনয়ে সবাই দশে দশ কিন্তু শিক্ষার দৌড় কতটা? বাংলা সিরিয়ালের টিআরপি কাঁপানো নায়িকারা কে কতটুকু শিক্ষিত?

বলা যায় তাঁরা হলেন বাংলা টেলিভিশনের (Bengali Television) প্রাণ। আর তাঁদের অমোঘ আকর্ষণেই প্রত্যেক সন্ধ্যাবেলায় নিজেদের প্রিয় চ্যানেলগুলি চালিয়ে বসে পড়েন বাংলা টেলিভিশনের ভক্তরা। তাঁদের দারুণ অভিনয়, মুগ্ধ করে দেওয়া সংলাপ শুনে মন খুশিতে হয়ে যায় বাঙালি দর্শকদের।

নাগাড়ে বাঙালি দর্শকদের মন জয় করে চলেছেন এই টেলি অভিনেত্রীরা (Telly Actress)। কখনও নতুন নতুন অভিনেত্রীরা আসেন আবার কখন‌ও বাংলা টেলিভিশনের পোড়খাওয়া তারকারা পর্দা কাঁপাচ্ছেন। চড়া মেকআপ আর গুরুগম্ভীর ডায়লগে চাপা পড়ে যায় এই সমস্ত তারকাদের আসল বয়স। টিভির পর্দায় তাঁদের পরিণত অভিনয় দেখলে মনে হয় তাঁরা যেন কতই না বড়। কিন্তু জানেন কী বাংলা টেলিভিশনের তারকাদের শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification) কতদূর।

মানালি দে : বাংলা সিরিয়ালের পোড়খাওয়া একজন একজন অভিনেত্রী হলেন মানালি দে। মারাত্মক রকমের জনপ্রিয় তিনি। এই অভিনেত্রীর প্রথম পথচলা শুরু হয়েছিল ব‌উ কথা ক‌ও ধারাবাহিক দিয়ে। এরপর বিভিন্ন ধারাবাহিকে দেখা গেছে তাঁকে। বর্তমানে স্টার জলসার ধূলোকণা ধারাবাহিকের পর তাঁকে দেখা যাচ্ছে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে। জানেন কি বাংলা টেলিভিশনের দাপুটে এই অভিনেত্রীরও পড়াশোনার দৌড় কতটুকু? জানা যায় উচ্চ মাধ্যমিকের পর পড়াশোনা বন্ধ করে দেন। না কলেজ যাওয়া আর হয়ে ওঠেনি তাঁর।

Manali Dey Age, Height, Weight, Boyfriend, Family, Biography & More » Celebsradar.com

মোহনা মাইতি : মেকাপের জেরে তাঁর আসল বয়স বোঝা না গেলেও মাত্র ১৫ বছর বয়সে সিরিয়ালে পা রাখেন মোহনা মাইতি অর্থাৎ গৌরী এলো ধারাবাহিকের গৌরী। মাত্র দশম শ্রেণিতে পড়তে পড়তেই তার হাতে সিরিয়ালের সুযোগ চলে আসে। আর সিরিয়ালের পাশাপাশি স্কুলের পড়াশোনাও সমানভাবে চালিয়ে যান মোহনা। তিনি এই মুহূর্তে স্কুলেই পড়ছেন।

‌জি বাংলার নতুন সিরিয়াল '‌গৌরী এল'‌ নামভূমিকায় থাকা মোহনা মাইতির আসল পরিচয় জানা আছে কি?‌ | Who is zee bangla's Gouri elo actress Mohana Maiti - Oneindia Bengali
সৌমীতৃষা কুন্ডু: বাংলা টেলিভিশনের উজ্জ্বলতম তারকা হলেন সৌমীতৃষা কুন্ডু। তাঁর জনপ্রিয়তা মিঠাই ধারাবাহিকের সৌজন্যে আকাশছোঁয়া। জানেন কী এই অভিনেত্রীর শিক্ষাগত দৌড় কতটুকু? জানা গেছে, সৌমীতৃষা বারাসাত গার্লস হাই স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর ওপেন ইউনিভার্সিটি থেকে স্নাতক হন।

Actress Soumitrisha Kundu looks stunning in traditional wear; See the pictures

Titli Bhattacharya