Bangla Serial

Sidhai: দারুণ খবর! সৌমীতৃষা-আদৃত স্টার জলসার কন্ট্র্যাক্টে সাইন করবে! টিআরপি কাঁপানো অনুরাগের ছোঁয়ায় এন্ট্রি নিচ্ছে ‘সিধাই’ জুটি

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।”

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়।

অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। আর তাই তো এই ধারাবাহিকের অন্তিম লগ্নে দর্শকদের ব্যাকুলতা বিশেষভাবে প্রকাশ পায়। যেন দর্শকদের মধ্যে আবেগের বিস্ফোরণ ঘটেছে। ধারাবাহিকের প্রথম থেকেই যেমন মিঠাই-এর ভক্ত হয়ে উঠেছিল দর্শক, ঠিক তেমন আদৃতেরও ভক্তের সংখ্যা কম ছিল না।

মিঠাই শেষে অনেকেরই ইচ্ছা ছিল, আবার এই জুটিকে একসঙ্গে দেখার। তবে কি তা আদোও হবে? শোনা গিয়েছে, এরপরই মিঠাই খ্যাত আদৃত রায় জী বাংলা প্রোডাকশনের সঙ্গে চুক্তি শেষ করেদিয়েছে। বাংলার ১ নম্বর প্রোডাকশন SVF এর সাথে কনট্র্যাক্ট করেছেন! এবার সূত্রের খবর আদৃত ভেঙ্কাটেশ ফ্লিমসের সঙ্গে কনট্র্যাক্ট করেছেন।

তারপর তাঁকে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে একটি ক্যামিও ভূমিকায় আসার কথা বলা হয়েছিল। আবার আমরা এটাও জেনেছি মিঠাই অর্থাৎ সৌমীতৃষাকেও SVF ও স্টার জলসা তাদের সাথে কনট্র্যাক্ট করার জন্য অনুরোধ ওড়েছিলেন। তবে কি স্টার দুই জনপ্রিয় জি তারকাকেই নিজের চ্যানেলে এনে চ্যানেলের টিআরপি বাড়ানোর চেষ্টায় আসছে। আবার এও হতে পারে, চ্যানেল বা প্রোডাকশন হয়তো চাইছে এই জুটিকে নিয়ে আবার একটি নতুন ধারাবাহিক আনতে।

Ratna Adhikary