Bangla Serial

‘মিলি’র জন্য বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার কোন জনপ্রিয় ধারাবাহিক? নাম এল সামনে! কাঁদবেন না…

যখনই কোন‌ও নতুন ধারাবাহিকের প্রোমো আসে তখনই দর্শকরা মনে মনে প্রমাদ গোনেন এই হয়ত এবার তাদের প্রিয় ধারাবাহিকটি এবার বন্ধ হয়ে যাবে। আসলে এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় টিআরপি হলো সব থেকে বড় রাজা। আর যখনই কোন‌ও ধারাবাহিকের টিআরপি নিম্নমুখী হয়ে পড়ে তখনই সেই ধারাবাহিকের বিদায় ঘন্টা বেজে যাওয়া আসন্ন হয়ে পড়ে।

মিঠাই পরবর্তী জি বাংলার পর্দায় বেশ কয়েকটি ধারাবাহিকের বন্ধ হয়ে যেতে পারে এমন খবর মিলেছিল। যার মধ্যে ইতিমধ্যেই খারাপ টিআরপির জন্য বন্ধ হয়ে গেছে ধারাবাহিক সোহাগ জল। সেই জায়গা দখল করে নিয়েছে মানালি দে’র নতুন ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথা। আর এবার এরই মধ্যে শোনা যাচ্ছে জি বাংলার পর্দায় আসন্ন নতুন ধারাবাহিক ‘মিলি’কে জায়গা করে দেওয়ার জন্য এবার হয়ত বন্ধ হয়ে যেতে চলেছে আর‌ও কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক। আর যে তালিকায় রয়েছে খেলনা বাড়ি, গৌরী এলো’র মতো একটা সময় টিআরপি কাঁপানো ধারাবাহিকগুলি। রয়েছে মুকুটের নামও।

জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক মিলি। এই খবর ইতিমধ্যেই জি বাংলা ভক্তরা অবশ্যই জেনে গেছেন। স্টার জলসার পর্দায় ধারাবাহিক আলতা ফড়িং শেষ হয়েছে বেশ কয়েক মাস হল আর এবার জি বাংলার পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল। জি বাংলার পর্দায় ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসের হাত ধরে নতুন ধারাবাহিকে ফিরছেন তিনি। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো সম্প্রচারিত হয়ে গেছে। যেখানে দেখা গেছে নায়ক নায়িকাকে বন্দুক দেখিয়ে তাকে বিয়ের মন্ডপ থেকে উঠিয়ে নিয়ে চলে যায়। প্রোমো বেশ ইন্টারেস্টিং লেগেছে দর্শকদের।

উল্লেখ্য, ছোট পর্দার জনপ্রিয় এই নায়িকার বিপরীতে এবার জি বাংলায় এবার নায়কের ভূমিকায় থাকছেন বড় পর্দা এবং ওয়েব সিরিজের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনুভব কাঞ্জিলাল। কিন্তু তিনি একা নন থাকছেন বাংলা টেলিভিশনে আরও একজন প্রিয় নায়ক ধ্রুবজ্যোতি সরকার। মিঠাই পরবর্তী আবারও এই ধারাবাহিকে দেখা যেতে চলেছে ধ্রবজ্যোতিকে। তবে আপাতদৃষ্টিতে ধ্রুবজ্যোতি অবশ্যই পজেটিভ চরিত্র থেকে বরং গ্রে শেডের চরিত্রেই অভিনয় করতে চলেছেন বলে বোঝা যাচ্ছে।

শোনা যাচ্ছে? মিলি ধারাবাহিককে জায়গা করে দেওয়ার জন্য এই মুহূর্তে বন্ধের তালিকায় রয়েছে তিনটি ধারাবাহিক। গৌরী এলো, খেলনা বাড়ি এবং মুকুট। এই তিন ধারাবাহিকের‌ই টিআরপি এখন নিম্নমুখী। দীর্ঘদিন ধরেই এই ধারাবাহিকগুলি বন্ধের গুঞ্জন শোনা যাচ্ছে। এই মুহূর্তে বিকেল ছটা এবং রাত দশটার স্লটে যেকোনও একটি ধারাবাহিক বন্ধ করে আসছে চলেছে মিলি। এর মধ্যে বন্ধের সম্ভাবনা সবথেকে বেশি ধারাবাহিক গৌরী এলো’র। যদিও এই মুহূর্তে এখনও অফিসিয়াল কোন‌ও ঘোষণা করা হয়নি।

Titli Bhattacharya