Bangla Serial

অনুরাগের ছোঁয়া নাকি জগদ্ধাত্রী- কে এগিয়ে? ‘আমার হাতে নেই…’, মুখ খুলল জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা

দেখতে দেখতে এক বছর পার। ২৯ শে আগস্ট জি-বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’র (Jagaddhatri) সেটে হল জমকলো সেলিব্রেশন। জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক দর্শকদের কাছেও বেশ প্রিয়। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক (angkita mallick)। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। ধারাবাহিকের অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন।

জি বাংলার সেরা ধারাবাহিক জগদ্ধাত্রী

এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। টানা কয়েক সপ্তাহে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছিল ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

স্টার জলসার টপার অনুরাগের ছোঁয়া

অন্যদিকে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ও (Anurager Chhowa) সমান তালে এগোচ্ছে। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বেশকিছুদিন লাগাতার একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। গল্পে দুই ছোট্ট শিল্পী সোনা (Sona)রূপার (Rupa) আগমনে অনেকেই ধারাবাহিকটিকে আরও ভালোবাসতে শুরু করেছে।

ধারাবাহিকের মেন্ লিড সূর্য (Surjyo)দীপাকে (Deepa) চোখে হারায় দর্শক। দুই ধারাবাহিকের চলছে ধামাকাদার পর্ব। একদিকে দোষীদের পর্দা ফাঁস করতে উঠেপড়ে লেগেছে জ্যাস, অন্যদিকে সোনা-রূপাকে নিয়ে সূর্য ও দীপার জীবন নিতে চলেছে এক নতুন মোড়। কোনটা ছেড়ে দর্শক কোনটা দেখবে! দুই ধারাবাহিক তাদের চ্যানেল কাঁপাচ্ছে। তবে এই দুই সিরিয়ালের মধ্যে এগিয়ে রয়েছে কোন সিরিয়াল? এবার তা নিয়ে মুখ খুললেন ‘জগদ্ধাত্রী’র জ্যাস।

কি বলছেন জ্যাস ওরফে অঙ্কিতা?

অঙ্কিতার কথায়, “প্রত্যেকটা গল্পে নতুন কিছু আছে। প্রত্যেকটা গল্প আলাদা। আমার কম্পিটিশনটা নিজের সাথেই। গল্পে কি হচ্ছে সেটা দর্শক এনজয় করছে। কিন্তু আমি অঙ্কিতা হিসাবে চেষ্টা করি প্রত্যেকদিন নিজে যেটা করছি তার থেকে বেটার করার। বাকি টিআরপি কি হল, সেটা তো আমার হাতে নেই। আমি জানি ভেবেও কিছু করতে পারবো না।” অভিনেত্রীর এমন বক্তব্যের বাহবা দিয়েছে বহু নেটিজেন। তাদের মতে জগদ্ধাত্রী একটি সেরা সিরিয়াল।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।