Bangla Serial

Megha Daw: কেন ‘পিলু’র পর করেননি আর কোনো কাজ? দেখেননি ঈধিকার প্রিয়তমা সিনেমা! হিংসা না অন্য কিছু?

বাংলা টেলিভিশনে দুনিয়ায় এমন কিছু কিছু অভিনেত্রী রয়েছেন যারা নিজেদের প্রথম ধারাবাহিক দিয়েই দর্শকদের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন। আর মাত্র একটা ধারাবাহিক করেই দর্শকমধ্যে বিপুল জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মেঘা দাঁ। ২০২২ সালের জানুয়ারি মাসে জি বাংলার (Zee Bangla ) পর্দায় শুরু হয়েছিল জনপ্রিয় ধারাবাহিক পিলু(Pilu)। আর এই ধারাবাহিকেই নায়িকা চরিত্রে অভিনয় করেন ডান্স বাংলা ডান্স খ্যাত প্রতিযোগী মেঘা দাঁ(Megha Daw)। অভিনেত্রী হিসেবে এই ধারাবাহিকের মধ্যে দিয়েই প্রথম পথ চলা শুরু হয় মেঘার। ‌

দর্শকের কাছে এই অভিনেত্রী ব্যাপক জনপ্রিয়তা পান ‘পিলু’ নামে। অভিনয়ের প্রাথমিক পাঠ না থাকলেও দারুণ অভিনয় সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। তবে পিলু ধারাবাহিক পরবর্তী যেন উবে যান মেঘা। ধারাবাহিক, সিনেমা কোথাও দেখা মেলেনি অভিনেত্রীর। এই বিষয়ে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, তার মাস্টার্সের পরীক্ষা ছিল। আর তাই তিনি এখন পড়াশোনায় মন দিয়েছেন। আর তাই কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি।

আরো পড়ুন:Shweta-Rubel: গলায় মঙ্গলসূত্র, শ্বেতার জন্মদিনেই লুকানো কীর্তি সামনে! শ্বেতা-রুবেল করেছে বিয়ে

তবে এক নতুন রূপ নিয়ে ফিরছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বীরাঙ্গনা সাজে তার ছবি দেখে মুগ্ধ হয়েছে নেটপাড়া। নতুন রূপে মেঘাকে দারুণ সুন্দর লাগছে। মারাঠি সাজে, হাতে উন্মুক্ত তরোয়ালে পর্দার পিলু যেন সম্পূর্ণ অন্যরকম। অভিনেত্রীর দৃপ্ত চেহারা, চোখে প্রতিশোধের আগুন ঝলকে পড়ছে। ছবির তলায় লেখা ‘উর্জা’। তবে কি নতুন কোন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি?

এই বিষয়ে জানা গেছে না নতুন কোন‌‌ও ধারাবাহিক নয়। অভিনেত্রী হওয়ার আগে মেঘা একজন নৃত্যশিল্পী। তার কাছে আজও নাচ‌ই প্রথম ভালোবাসা। যদিও ধীরে ধীরে অভিনয়কেও ভালোবেসে ফেলেছেন তিনি। সম্প্রতি এই বীরাঙ্গনা এই লুকে তাকে একটি নাচের প্রোগ্রামে দেখা যাবে। কলকাতায় সায়েন্স সিটি মেন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে এই নৃত্যানুষ্ঠান। যদি অভিনেত্রী জানিয়েছেন এখানে নাচের থেকে‌ অভিনয় এবং অ্যাকশন বেশি দেখা যাবে। দীর্ঘদিন ধরে এই অনুষ্ঠানের জন্য রিহার্সাল করতে হয়েছে তাকে বলেও জানিয়েছেন তিনি।

আগামী ২৯শে সেপ্টেম্বর তারিখ এই শো অনুষ্ঠিত হবে। আর সেই কারণেই অভিনেত্রী এমন লুক। প্রসঙ্গত উল্লেখ্য, এই অনুষ্ঠানে দেখা মিলবে অভিনেত্রী ঈধিকা পালের। পিলু ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেছিলেন মেঘা এবং ঈধিকা। এই দুই বোনকে দর্শকরা দারুণ ভালোবেসে ছিলেন। আর সেই সময় থেকেই এই দুজনের মধ্যে ভীষণ ভালো সম্পর্ক। পিলু পরবর্তী ঈধিকা পা রেখেছেন সিনেমা দুনিয়ায়। বাংলাদেশের শাকিব খানের বিপরীতে প্রিয়তমা ছবি দিয়ে তিনি বড় পর্দায় ডেবিউ করেছেন। যদিও মেঘা জানিয়েছেন এখনও পর্যন্ত নিজের পড়াশোনার জন্য সময়ের অভাবে ঈধিকার এই ছবি দেখে ওটা সম্ভব হয়নি তার। যদিও তাড়াতাড়ি দেখে ফেলবেন বলেও জানিয়েছেন অভিনেত্রী।

Titli Bhattacharya