Bangla Serial

Shweta-Rubel: গলায় মঙ্গলসূত্র, শ্বেতার জন্মদিনেই লুকানো কীর্তি সামনে! শ্বেতা-রুবেল করেছে বিয়ে

গত বৃস্পতিবার ছিল প্রিয় ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki) ওরফে শ্বেতার (Shweta Bhattacharya) জন্মদিন। আর সেই জন্মদিনের দিনই ভক্তদের থেকে লুকিয়ে যাওয়া একটি সু-সংবাদ অজান্তেই প্রকাশ্যে আনলেন। আর তা জেনেই কয়েকজন ভক্ত খুশিতে আত্মহারা, আবার কিছুজন বেশ রেগে গিয়েছেন শ্বেতা-রুবেলের (Rubel Das) উপর। ঠিক কি কারণে এতদিন লুকিয়ে ছিলেন এতো বড় একটা ঘটনাকে? প্রশ্ন এখন সকলের। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে শ্বেতা-রুবেল জুটি দর্শক মনে দাগ কেটেছিল।

ধারাবাহিকের অনস্ক্রিনের সেই ভালোবাসা জমে ওঠে অফ স্ক্রিনেও। গত বছর দুর্গাপুজোয় রুবেলের সঙ্গে এক নতুন সম্পর্কে সিলমোহর দেন শ্বেতা। টলিপাড়ার চর্চিত কপল এখন দুজনে। প্রেমিকার জন্মদিনটিকে বিশেষ করে তুলতে কোনও ত্রুটি রেখেননি রুবেল। বেশ কিছুদিন আগে শুটিং করতে গিয়ে পা ভেঙে ফেলেছিলেন অভিনেতা। বহুদিন হুইল চেয়ারেই ছিলেন। সদ্যই তাঁর ভাঙা পা জোড়া লেগেছে।

সুস্থ হতে না হতে নিজে হাতে শ্বেতার বাড়িতে এলাহি আয়োজন করলেন রুবেল। লাইটিং লাগিয়ে তাদের পুরোনো ছবি দিয়ে সাজিয়ে দিলেন একটি ঘর। ঘড়ির কাঁটা ১২ টা ছুঁতে না ছুঁতেই রুবেল কেক নিয়ে হাজির। হবু স্ত্রীর জন্য ছিল রুবেলের আদুরে বার্তাও, লেখেন- “তুমি খুব স্পেশ্যাল। প্রতিটা দিন তোমার জন্মদিন হোক। প্রতি বছর তুমি আরও সুন্দর হয়ে উঠছো সোনা! প্রতিদিন তোমার প্রতি আমার প্রেম আরও গাঢ় হয়, শুভ জন্মদিন”।

জন্মদিনের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভক্তদের মাথায় কড়া নাড়লো হাজারো প্রশ্ন। ‘শ্বেতা কি বিবাহিত?’ ‘রুবেলের সঙ্গে কবে হল তার বিয়ে?’ ‘কেন গোপন রেখেছেন সেই কথা?’ – হঠাৎ নেটিজেনদের কেন এমন প্রশ্ন? আসলে ভিডিওতে নজর এড়ালো না বিশেষ কিছু ছবি। যে ছবি গুলি দিয়ে রুবেল শ্বেতার ঘর সাজিয়েছিলেন। সেই ছবির মধ্যেই কিছু ছবিতে রুবেলের পাশে মঙ্গলসূত্র পড়ে শ্বেতা দাঁড়িয়ে। ধারাবাহিকে বিয়ে করলেও বাস্তবে তাঁরা বিয়ে করেননি, এমনটাই সবার জানা।

জন্মদিনের সেই ছবিগুলোর অর্থ কি? যদিও এ ব্যাপারে শ্বেতা বা রুবেল কিছু না জানালেও ধরে নেওয়া হচ্ছে, সেগুলি ‘যমুনা ঢাকি’ করার সময়কার ছবি। সেখানে শ্বেতা রুবেলের স্ত্রী হয়েছিলেন। আর তখনই সেই ছবি তোলা। বিবাহিত বেশে শ্বেতার সাথে তোলা ছবিগুলোই স্মৃতি হিসাবে রেখে দিয়েছেন রুবেল। বর্তমানে রুবেল জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে সৃজনের চরিত্রে রয়েছেন। অন্যদিকে, শ্বেতা ‘সোহাগ জল’এর পর এখনও কোনও ধারাবাহিকে হাত দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।