জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রাইয়ের মা হওয়ার সংবাদে কেন‌ অবাক হলো অনির্বাণ? তবে কি ফের নতুন সন্দেহে ভাঙবে সম্পর্ক?

বিগত বেশ কয়েকদিন ধরেই জি বাংলার (Zee Bangla) ‘মিঠিঝোরা’ (Mithijhora) শেষের গুঞ্জন শোনা যাচ্ছে। নতুন ধারাবাহিক (New Serial) ‘আনন্দী’র (Anandi) প্রোমো (Promo) প্রকাশ্যে আসার পর সেই জল্পনা আরও জোরালো হয়েছে। এই নিয়ে বেশ চিন্তায় রয়েছেন দর্শকদের একাংশ। তিন বোনকে কেন্দ্র করে সিরিয়ালের কাহিনী আবর্তিত হয়েছে। তাতে আরাত্রিকা বড় বোনের চরিত্রে অভিনয় করছেন। আর সুমনকে সিরিয়ালের রাইয়ের স্বামীর চরিত্রে দেখা যাচ্ছে। অল্প দিনের মধ্যেই টিআরপি (Trp) তালিকায় জায়গা করে নিয়েছে সিরিয়ালটি।

mili and mithijhora

মিঠিঝোরা আজকের পর্ব ২২শে আগস্ট (Mithijhora Today Episode 22ndAugust)

ধারাবাহিকের শুরুতে দেখা যায় অনির্বাণ রাইকে ডাক্তার দেখাতে নিয়ে যেতে চাইলে সে জানতে চায়, অনির্বাণকে তার মা কি বলেছে? অনির্বাণ জানায়, তাদের বিয়ের আগে কোন‌ও শারীরিক সম্পর্ক হয়েছে কিনা তা জানতে চাইছে মা। শুনে রাই বুঝতে পারে মা তাকে সন্দেহ করছে। কিন্তু তার কি কোন‌ও বড়সড় রোগ হয়েছে বুঝতে পারেনা সে।

সার্থক চলে যাওয়ার সময়ে স্রোত জানায়, সে ক্ষমা চাইছে যা দেখে অবাক হয় সার্থক। সঙ্গে স্রোত তাকেও ক্ষমা চাইতে বলে যা দেখে রেগে যায় সার্থক। স্রোতের বিয়ের তোড়জোরে মেতে গোটা পরিবার। স্রোতের বিয়ে নিয়ে ব্যস্ত সবাই। ছোট্ট বোন নতুন জীবনে পা দিতে চলেছে তাই খুশির জোয়ার বাড়িতে।

ইতিমধ্যেই নীলুর ও শৌর্য্যর উকিল মুখোমুখি হয়।তারা ডিভোর্স নিয়ে কাজ শুরু করলে নীলু কিছু বলে। তাকে বাড়ির সকলেই খুব অত্যাচার করেছে শৌর্য্য জানায়, সে তার বাড়ির লোকজনকে আপনার করছে। বাড়ির সবাই তার উপর চড়াও হয়। ততক্ষণে নীলু জানিয়ে দেয়, সে এই বাড়িতেই থাকবে। কারণ এই মুহূর্তে একমাত্র উদ্দেশ্য খোরপোশের টাকা আদায় করা। মোটা অঙ্কের টাকা সে শৌর্য্যর থেকে হাতাতে চায়। তাই সে উকিলবাবুর দ্বারস্থ হয়েছে। তার সঙ্গেই চলতে থাকে নানা শলা পরামর্শ। কীভাবে দাবি আদায় করবে এই নিয়ে চলছে জোর ষড়যন্ত্র।

এইদিকে অনির্বাণ ও রাই ডাক্তার দেখাতে গেলে ডাক্তার সন্দেহ করে সে মা হতে চলেছে কিন্তু তারা জানায় তা হওয়ার সুযোগ নেই। চিন্তায় পড়ে অনির্বাণ ডাক্তার কিছু টেস্ট দেয় যা দেখে জানা যাবে কি হয়েছে। তবে কি এবার রাই ও অনির্বাণের জীবনে আসতেই চলেছে নতুন মোড়?

TollyTales NewsDesk