Bangla Serial

নতুন ধারাবাহিকের জন্য আচমকা কোপ পড়লো জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের ওপর! মুখ খুললেন নায়িকা

বাংলা টেলিভিশনের পর্দায় এখন নিত্যদিন‌ই বিভিন্ন রকম সব ধারাবাহিক এসেই চলেছে। এক একটি ধারাবাহিকের এক এক রকম গল্প। আর ভিন্ন ভিন্ন সেই সমস্ত ধারাবাহিকের জন্য‌ই বন্ধ হয়ে যাচ্ছে অন্যান্য সমস্ত ধারাবাহিক গুলি।

আসলে এখন একটি ধারাবাহিককে জায়গা করে দিতে হলে সরে যেতে হয় অন্য একটি ধারাবাহিককে। এমনটাই দস্তুর। এই যেমন জি বাংলার পর্দায় ফুলকিকে জায়গা করে দিতে সরে যেতে হয়েছে মিঠাইকে। কার কাছে ক‌ই মনের কথা ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয়েছে ধারাবাহিক সোহাগ জলকে।

জি বাংলার পর্দায় বন্ধ হয়ে যাচ্ছে কোন ধারাবাহিকটি?

আর সেই ধারাবাহিকতাতেই সরে যেতে হচ্ছে জি বাংলার অপর একটি জনপ্রিয় ধারাবাহিককে। কোন ধারাবাহিক? দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে জি বাংলার ব্লুজ প্রোডাকশনের ধারাবাহিক মুকুট হয়‌ও সরে যেতে পারে। আসলে এই ধারাবাহিক টিআরপি তালিকায় ব্যর্থ হয়েছে। কোনদিনই প্রথম দশে জায়গা করে নিতে পারেনি শ্রাবণী ভূঁইয়ার এই ধারাবাহিকটি।‌ একই সঙ্গে বারবার বিতর্কের সম্মুখীন হতে হয়েছে এই ধারাবাহিকটিকে।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া ও একদম নবাগত অভিনেতা অর্ঘ্য মিত্র জুটি বেঁধেছিলেন এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। বেশ মারকাটারি একটি ধারাবাহিক ছিল মুকুট।‌ সমাজের একটি গুরুত্বপূর্ণ ইস্যুকে তুলে ধরা হয়েছিল এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। কিন্তু তা সত্ত্বেও ব্যর্থতার সম্মুখীন হতে হয় মুকুটকে। আর তাই শোনা যাচ্ছে এবার নতুন ধারাবাহিকের আগমনের জন্য হয়তো বন্ধ হয়ে যাবে মুকুট।‌

c604d8b5 2baa 4aa8 afad c9b0ddc29c3b

তা কোন ধারাবাহিক আসছে মুকুটের জায়গায়?

আসলে একটা সময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতাফড়িং খ্যাত নায়িকা খেয়ালী মন্ডল এবার ফিরতে চলেছেন জি বাংলার পর্দায়। এতদিন পর্যন্ত শোনা যাচ্ছিল জি বাংলায় আসছে টেন্টের একটি নতুন ধারাবাহিক। আর সেই নতুন ধারাবাহিকেই দেখা মিলবে তাঁর। কিন্তু এবার অভিনেত্রীর আসন্ন ধারাবাহিকের প্রযোজনা সংস্থায় বদল হয়েছে।
শোনা যাচ্ছে টাইম স্লট নিয়ে প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের ঝামেলা হওয়ার জেরে এই ধারাবাহিকটিকে চ্যানেল ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশনকে দিয়ে দিয়েছে। এর ফলে এই ধারাবাহিকটি সুশান্ত দাস আর পরিচালনা করবেন না। আর এই ধারাবাহিক নিয়ে খেয়ালী ফিরতেই সরতে হবে মুকুটকে বলে শোনা যাচ্ছে।

Piya Chanda